Logo
মঙ্গলবার, ১১ মে, ২০২১ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বিকেএসপিকে হারিয়ে টিকে থাকলো ব্রাদার্স

প্রকাশের সময়: ১১:০৭ পূর্বাহ্ণ - সোমবার | এপ্রিল ২২, ২০১৯

তৃতীয় মাত্রা :

রেলিগেশন লিগের শেষ ম্যাচ জিতে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখলো ব্রাদার্স ইউনিয়ন। এই পর্বে উত্তরা স্পোর্টিং ক্লাবের কাছে প্রথম ম্যাচ হারলেও রবিবার বিকেএসপিকে হারিয়ে পরের মৌসুমে খেলার যোগ্যতা নিশ্চিত করলো তারা।

ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ১৬ বল বাকি থাকতে বিকেএসপিকে ৬ উইকেটে হারায় ব্রাদার্স। ৪৭.২ ওভারে ৪ উইকেটে ২৪১ রান করে লক্ষ্যে পৌঁছায় তারা। তার আগে টস জিতে ব্যাট করে ৭ উইকেটে ২৩৫ রান করে বিকেএসপি।

ফজলে মাহমুদের দুর্দান্ত সেঞ্চুরিতে সহজ জয় পেয়েছে ব্রাদার্স। ২০ রানে ২ উইকেট হারালে শরিফুল ইসলামের সঙ্গে ১২৯ রানের জুটি গড়েন তিনি। শরিফুল ৬৫ রানে বিদায় নিলেও শেষ পর্যন্ত টিকে ছিলেন ফজলে। ১১৭ বলে ৭ চার ও ৫ ছয়ে ১২৭ রানে অপরাজিত ইনিংস খেলেন তিনি।

তার আগে আমিনুল ইসলামের অপরাজিত ৯০ রান বিকেএসপির স্কোরবোর্ডে সবচেয়ে অবদান রাখে। অধিনায়ক আকবর আলী ৫৬ রান করেন।

ব্রাদার্সের পক্ষে নাঈম ইসলাম জুনিয়র ও মোহাম্মদ শাহজাদা দুটি করে উইকেট নেন।

রেলিগেশন লিগের দুটি ম্যাচ জিতলেও প্রিমিয়ার লিগ থেকে ছিটকে গেলো উত্তরা। তাদের সমান ৮ পয়েন্ট নিয়ে রান রেটে এগিয়ে থাকায় টিকে থাকলো ব্রাদার্স। বিকেএসপি ও উত্তরা নেমে গেছে প্রথম বিভাগে।

Read previous post:
আরও বড় ইনিংস খেলতে চেয়েছিলেন সৌম্য

তৃতীয় মাত্রা : আসল সময়ে জ্বলে উঠলেন সৌম্য সরকার। বিশ্বকাপের আগ দিয়ে তার ব্যাট হাসলো। ছন্দে ফেরার আভাস দিয়ে আবাহনী...

Close

উপরে