Logo
সোমবার, ১২ এপ্রিল, ২০২১ | ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

হবিগঞ্জে পুত্রবধূ হত্যার অভিযোগে শ্বশুর গ্রেফতার

প্রকাশের সময়: ১২:৫২ অপরাহ্ণ - বৃহস্পতিবার | মার্চ ২৩, ২০১৭
Uncategorized |

তৃতীয় মাত্রাঃ

জেলা প্রতিনিধি :হবিগঞ্জের মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের বোরহানপুর গ্রামে ২ সন্তানের জননী শিল্পী আক্তারকে হত্যার অভিযোগে শ্বশুর রইছ মিয়াকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার ভোররাতে মনতলা বাজার এলাকায় অভিযান চালিয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই কামরুল ইসলাম তাকে গ্রেফতার করেন। মঙ্গলবার রাতে শিল্পীর পিতা সুন্দর আলী বাদী হয়ে জামাতা হোসেন মিয়া (৩৬), শ্বশুর রহিছ মিয়া (৫৫) ও  সৎ শাশুড়ি হাজেরা খাতুনকে (৪৮) আসামী করে থানায় হত্যা মামলা দায়ের করেন।
মামলার অভিযোগ সূত্রে জানা যায়- বহরা ইউনিয়নের আফজলপুর গ্রামের সুন্দর আলীর মেয়ে সাফিয়া আক্তার শিল্পীকে প্রায় ১১ বছর আগে বিয়ে করে একই ইউনিয়নের বোরহানপুর গ্রামের রইছ মিয়ার ছেলে হোসেন মিয়া। বিয়ের পর থেকে স্বামী শ্বশুর ও সৎ শাশুড়ি কারণে-অকারণে তাকে নির্যাতন করতেন। এ নিয়ে কয়েকবার শালিসও হয়।
মঙ্গলবার সকালে শিল্পীর স্বামী, শ্বশুর ও শাশুড়ি মিলে তাকে হত্যা করে বিষয়টি ভিন্নখাতে প্রবাহিত করার জন্য শিল্পী স্ট্রোক করেছে বলে প্রচার করে এবং বাবার বাড়িতে খবর দেয়। সকাল প্রায় ১১টার সময় অজ্ঞান অবস্থায় তার স্বামী ও শ্বশুর মনতলা নুশরা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাৎক্ষণিক তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেফার করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে বিকেল ৩টায় মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই কামরুল ইসলাম লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেন। ওইদিন রাতেই শিল্পীর পিতা সুন্দর আলী বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন।

Read previous post:
কিশোরগঞ্জে পরিবহন শ্রমিকের মরদেহ উদ্ধার

তৃতীয় মাত্রাঃ কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জে এক পরিবহন শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। কফিল উদ্দিন নামে এই শ্রমিক ঈশাখাঁ পরিবহন বাসের...

Close

উপরে