Logo
শনিবার, ২৮ নভেম্বর, ২০২০ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

গণমাধ্যম মিথ্যা বলে, হোয়াইট হাউস সুন্দরমত চলছে : ট্রাম্প

প্রকাশের সময়: ৩:৪৭ অপরাহ্ণ - রবিবার | ফেব্রুয়ারি ১৯, ২০১৭
তৃতীয় মাত্রা: হোয়াইট হাউস বেশ সুন্দরভাবেই চলছে বলে দাবি করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।  শনিবার ফ্লোরিডা অঙ্গরাজ্যের মেলবোর্নে ‘আমেরিকার জন্য প্রচার সমাবেশে’  তিনি এ দাবি করেন। একইসঙ্গে তিনি  গণমাধ্যমের কড়া সামলোচনা করেছেন তিনি।
সমর্থকদের উদ্দেশ্যে বলেন, গণমাধ্যম সত্য খবর প্রচার করতে চায় না এবং তাদের নিজস্ব একটা এজেন্ডা আছে। তিনি গত বৃহস্পতিবারও এক সংবাদ সম্মেলনে গণমাধ্যমকে আক্রমণ করে কথা বলেন।
সমাবেশে তিনি এ পর্যন্ত তার সরকারের অর্জনগুলোর পক্ষাবলম্বন করে বলেন, যুক্তরাষ্ট্রজুড়ে এখন আশা তৈরি হয়েছে।
শনিবার প্রেসিডেন্ট ট্রাম্প ও তার স্ত্রী মেলানিয়া ফ্লোরিডায় সমাবেশস্থলে পৌঁছালে হাজার হাজার সমর্থক তাদের শুভেচ্ছা জানান। তবে বিক্ষেভাকারীরাও সমাবেশস্থলমুখী রাস্তার পাশে সারিবদ্ধ ভাবে দাঁড়িয়ে বিক্ষোভ প্রদর্শনেরও অঙ্গীকার করেছিলেন।
সমাবেশে ভাষণকালে ট্রাম্প বলেন, গণমাধ্যমে মিথ্যা সংবাদ পরিবেশন করা হচ্ছে। তাই তিনি সরাসরি আমেরিকাবাসীর সঙ্গে কথা বলতে চান। গণমাধ্যমকে ‘অসৎ’ উল্লেখ করে তিনি বারবার বলেন, কয়েকটি গণমাধ্যম সত্য প্রকাশ করতে চায় না এবং তাকে নিয়ে গল্প বানাচ্ছে।
তিনি বলেন, ‘আমরা তাদের হাটে হাঁড়ি ভেঙে দেয়া অব্যাহত রাখবো এবং আমরা অবশ্যই জয়ী হবো।’ ট্রাম্প আমেরিকাকে নিরাপদ রাখার অঙ্গীকার অব্যাহত রাখার কথা উল্লেখ করে বলেন, যুক্তরাষ্ট্রের সীমান্তগুলো আবার শক্তিশালী হবে।
তিনি বলেন, আমেরিকাবাসীর জন্য একটি ব্যাপক স্বাস্থ্যসেবা পরিকল্পনা গ্রহণ করা হবে এবং ওবামার আমলে নেয়া স্বাস্থ্যসেবা স্কিম সংশোধন করা হবে। হোয়াইট হাউস সুন্দরমত চলছে এবং তার প্রশাসনে কোন সমস্যা নেই।
আমেরিকার প্রেসিডেন্ট দেশটিতে আরো কর্মসংস্থান সৃষ্টি ও সামরিক বাহিনী পুনর্গঠনেরও অঙ্গীকার করেন।
Read previous post:
বাংলাদেশকে ১৯৮ রানের লক্ষ্য দিল শ্রীলঙ্কা

বিশ্বকাপ বাছাইপর্বের সুপার সিক্সের খেলায় বাংলাদেশকে ১৯৮ রানের লক্ষ্যমাত্রা দিয়েছে শ্রীলঙ্কা। কলম্বোতে টস হেরে আগে ব্যাট করতে নেমে ৫০ ওভারে...

Close

উপরে