Logo
রবিবার, ২৮ নভেম্বর, ২০২১ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

৩ মামলায় নূর হোসেনের হাজিরা, ওসিকে শোকজ

প্রকাশের সময়: ৫:২০ অপরাহ্ণ - রবিবার | জানুয়ারি ২২, ২০১৭
নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলার ফাঁসির দণ্ডপ্রাপ্ত দুই আসামি নূর হোসেন ও তার সহযোগী আলী মোহাম্মদকে তিনটি মামলায় আদালতে হাজির করা হয়েছে।

রবিবার নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ (দ্বিতীয়) আদালতে তিনটি মামলায় তাদের হাজির করে সাক্ষ্যগ্রহণ করা হয়। তিন মামলায় এদিন পাঁচজনের সাক্ষ্যগ্রহণ করা হয়েছে।

নারায়ণগঞ্জ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (পিপি) জাসমিন আহমেদ বলেন, নূর হোসেনের বিরুদ্ধে সাত খুন ছাড়াও বিভিন্ন অভিযোগে আরও ৮টি মামলা রয়েছে। রবিবার চাঁদাবাজির দুটি ও মাদকের একটি মামলায় হাজির করা হয়। নূর হোসেনের সঙ্গে সহযোগী আলী মোহাম্মদ ছিলেন।

তিনি বলেন, মাদক মামলায় একজন ও চাঁদাবাজির দুটি মামলায় চারজনের সাক্ষ্যগ্রহণ করা হয়েছে। আগামী ৪ এপ্রিল অপর ৫ মামলার সাক্ষ্যগ্রহণ করা হবে। চাঁদাবাজির মামলায় সাক্ষ্যগ্রহণের সময়ে জসিম নামের একজন মিথ্যা সাক্ষ্য দেওয়ায় বিচারক তাকে কারাগারে পঠানোর নির্দেশ দেন। তাছাড়া একটি মাদক মামলায় প্রতিবেদন না দেওয়ায় সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) কাছ থেকে কারণ জানতে শোকজ করা হয়েছে।

Read previous post:
ছাগলের জন্য প্রাণ গেল গৃহবধুর

তৃতীয় মাত্রা: মোহাইমিনুল হালিম, উপজেলা প্রতিনিধি,চাটমোহর, পাবনাঃ চাটমোহর পৌর সদরের দোলং গ্রামে ছাগল বাঁচাতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে এক গৃহবধুর মৃত্যু...

Close

উপরে