Logo
মঙ্গলবার, ১১ মে, ২০২১ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নারায়ণগঞ্জে ককটেল ফাটিয়ে স্বর্ণের দোকানে ডাকাতি

প্রকাশের সময়: ৯:৩৫ অপরাহ্ণ - বৃহস্পতিবার | জানুয়ারি ১২, ২০১৭
Uncategorized |


তৃতীয় মাত্রা:
মনজুর আহমেদ অনিক, নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জে ককটেল ফাটিয়ে একটি স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতদল দোকানে ঢুকে নগদ ১ লাখ টাকা ও ১০-১২ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্দ্যা ৭ টা সিদ্ধিরগঞ্জ মিজমিজি কান্দাপাড়া বড় মসজিদ এলাকার বিনিময় জুয়েলার্সে । এ ঘটনায় এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়েছে।
এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা গেছে, মাগরিবের নামাজের পর পর সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দাপাড়ার বড় মসজিদ এলাকায় কার্তিক চন্দ্র দাসের মালিকাধীন বিনিময় জুয়েলার্সে একদল ডাকাত হানা দেয়। এ সময় ডাকাতরা ঐ দোকানের সামনে কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করে। পরে ডাকাতরা অস্ত্রের মুখে দোকানের কর্মচারী অধির, অর্জুন, মনব, পবিত্র ও সুদীপকে জিম্মি করে দোকানের আলমারি ও সুকেশ ভেঙ্গে ১০-১২ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। দোকানের মালিক কার্তিক চন্দ্র দাস জানান, হঠাৎ করে একদল ডাকাত দোকানে হানা দিয়ে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। ডাকাতি শেষে তারা দ্রুত পাশের গলি দিয়ে পালিয়ে যায়।
ঘটনাস্থলে যাওয়া সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম জানান, দুর্বৃত্তরা প্রথমে ফটকা ফুটিয়ে আতঙ্ক সৃষ্টি করে। পরে দুর্বৃত্তরা দোকানের ভেতর ঢুকে নগদ ১ লাখ টাকা ও ১০-১২ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। ওই দোকানে অর্ডার নিয়ে স্বর্ণালঙ্কার তৈরি করা হয়। বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।

Read previous post:
হালুয়াঘাটে কড়ইতলী স্থলবন্দর পিকনিক স্পটের শুভ উদ্বোধন

তৃতীয় মাত্রা: সাইদুর রহমান,হালুয়াঘাট,ময়মনসিংহ: হালুয়াঘাটে ১২ জানুয়ারী বৃহস্পতিবার কড়ইতলী স্থল বন্দর পিকনিক স্পট উদ্বোধন করা হয়েছে। ইউপি চেয়ারম্যান আলহাজ্জ এম...

Close

উপরে