Logo
মঙ্গলবার, ০২ মার্চ, ২০২১ | ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

সৈয়দপুরে স্বাধীনতার পর প্রথম সাধারণ আসনে কাউন্সিলর প্রার্থী পারুল

প্রকাশের সময়: ৫:২৭ অপরাহ্ণ - মঙ্গলবার | ফেব্রুয়ারি ২৩, ২০২১

তৃতীয় মাত্রা

আমিরুল হক, নীলফামারী জেলা প্রতিনিধি : নীলফামারীর সৈয়দপুর পৌরসভা নির্বাচন আগামী ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। পৌরসভার ১৫টি ওয়ার্ডে নিজ প্রতিক নিয়ে এলাকায় ভোট প্রার্থনা করছে প্রার্থীরা। আনন্দ মুখর পরিবেশে চলছে প্রার্থীদের প্রচারের কার্যক্রম। ১৫টি ওয়ার্ডে সমান তালে চলছে এ প্রচারনা।
পৌরসভা নির্বাচনে ১৫ নং ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোছা. পারুল বেগম। স্বাধীনতার পর প্রথম এ পৌরসভায় ওয়ার্ড কাউন্সিলর পদে পুরুষের সাথে প্রতিদ্বন্দ্বিতায় নেমেছেন তিনি। এই ওয়ার্ডে মোট ৬ জন প্রার্থী সাধারণ কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করছে। এরমধ্যে সাধারণ কাউন্সিলর পদে প্রথম নারী হিসেবে গাজর প্রতিক নিয়ে মোছা. পারুল বেগম এলাকায় নারী এবং পুরুষ ভোটারদের মাঝে দারুন প্রভাব ফেলেছে।
কাউন্সিলর প্রার্থী পারুল বেগমের সাথে কথা হলে তিনি এলাকার বিভিন্ন সমস্যার কথা তুলে ধরে বলেন, বিগত সময় যারা এই ওয়ার্ডে কাউন্সিলর হিসেবে ছিলেন নীতিগতভাবে তারা কি করেছে সেটি আমি বলবো না। তবে আমি কাউন্সিলর হলে এলাকার বিরাজমান যে সমস্যাগুলি ধারাবাহিকভাবে চলমান সেই সমস্যাগুলির সমাধান করবো। আমার এলাকায় মাদক, জুয়ার কারণে যুব সমাজ ধ্বংসের দিকে ধাবিত হচ্ছে, চলছে নারী নির্যাতন। এসব কর্মকান্ড থেকে যুব সমাজকে ফিরিয়ে আনবো এলাকার মুরুব্বীদের সাথে নিয়ে। আমার এলাকায় রাস্তা এবং সামান্য পানিতে এলাকা ডুবে গিয়ে মানুষের দুভোর্গ বাড়ে, সেই পানি নিষ্কাশনের জন্য ড্রেনেজ ব্যবস্থা করবো। বাংলাদেশ স্বাধীনতার পর আমিই প্রথম নারী যে সৈয়দপুর পৌরসভায় সাধারণ কাউন্সিলর আসনে সাহসী পদক্ষেপ নিয়ে নির্বাচন করছি।

Read previous post:
নাচোল উপজেলায় একমঞ্চে ৪’মেয়র প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষণা

তৃতীয় মাত্রা মোঃ ফারুক হোসেন ডন, নাচোল প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের নাচোল পৌরসভায় ২৮ ফেব্রুয়ারী পৌর নির্বাচন উপলক্ষে ৪মেয়র প্রার্থী বাংলাদেশ আওয়ামী...

Close

উপরে