Logo
শুক্রবার, ০৫ মার্চ, ২০২১ | ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ডিমলায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশের সময়: ৫:০০ অপরাহ্ণ - মঙ্গলবার | ফেব্রুয়ারি ২৩, ২০২১

তৃতীয় মাত্রা

মোহাম্মদ আলী সানু, ডিমলা নীলফামারী প্রতিনিধি : দেশ বন্ধু আদর্শ ক্লাব ষষ্ঠতম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে একটি চমৎকার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

২২ ফেব্রুয়ারী সকালে নীলফামারী ডিমলা উপজেলার ৮নং ঝুনাগাছ চাপানী সোনাখুলি চাপানী সৈকত নিম্ন মাধ্যমিক বিদ্যালয় মাঠে উত্তর সোনাখুলি সৈকত পাড়া দেশ বন্ধু আর্দশ ক্লাব আয়োজনে,
চাপানীর হাট প্যারামেডিকেল অ্যাসোসিয়েশন নীলফামারী জেলা যুগ্ন আহবায়ক সমাজ সেবক ডাঃ মোঃ আবুল কাশেম এর সভাপতিত্বে ও সমাজ সেবক মোজাফফর হোসেন এর সার্বিক সহযোগিতা এ খেলা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান। প্রধান পৃষ্ঠপোষকতায় ছিলেন, সাধারণ সম্পাদক চাপানীর হাট ক্রীড়া সংঘ আব্দুস সাত্তার(স্বত্বাধিকারী মেসার্স সায়মা ট্রেডার্স)।
খেলাটি উদ্বোধন করেন, সভাপতি চাপানীর হাট ক্রীড়া সংঘ ও পরিচালক স্বদেশ সমবায় সমিতি মোস্তাফিজুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, প্রধান শিক্ষক সোনাখুলি নিম্ন মাধ্যমিক বিদ্যালয় বাবু নরেন্দ্র নাথ রায়, জিয়াউর রহমান জিয়া সভাপতি বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ঝুনাগাছ চাপানী, মতিউর রহমান চৌধুরী (দলু)যুবলীগ আহবায়ক, ডিমলা দলিল লেখক সমিতির সভাপতি,চাপানীর হাট বাজার ইজারাদার ও চেয়ারম্যান পদ প্রার্থী ঝুনাগাছ চাপানী,যুগ্ন আহবায়ক মনিরুজ্জামান মানিক,সহকারী শিক্ষক বিন্নাকুড়ি সপ্রাবি সোলায়মান আলী,হালিমুর রহমান,অবসরপ্রাপ্ত সেনা সদস্য ও ইউপি সদস্য প্রার্থী মিজানুর রহমান মিজান,সমাজ সেবক জামিনুর রহমান।

পূরুস্কার বিতরনীর প্রাক্কালে প্রধান অতিথি বলেন, সুস্থ স্বাস্থ্য গঠনে খেলা ধূলার বিকল্প নেই। আসুন আমরা সকলে কলম ধরি, মাদকে না বলি।সভাপতি তার সমাপনী মক্তবে বলেন, জাতীর ক্লান্তি লগ্নে করোনার প্রার্দূভাব কে উপেক্ষা করে ক্লাবের যোয়ান ছেলেরা সামাজিক কর্মকাণ্ডে যে ভূমিকা রেখেছে তা সত্যি প্রশংসার দাবিদার, আমরা সবাই যদি সচেতন হই তবেই সমাজ থেকে সকল অপকর্ম কিছুটা হলেও দূর্ভিত হবে।

Read previous post:
হিজলায় যুব উন্নয়ন অধিদপ্তরের দিনব্যাপি কর্মশালা

তৃতীয় মাত্রা মামুন তালুকদার, হিজলা(বরিশাল)প্রতিনিধি : মুজিব বর্ষের আহবান যুব কর্মসংস্থান- এই প্রতিপাদ্য নিয়ে, বরিশালের হিজলা উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর...

Close

উপরে