Logo
শুক্রবার, ০৩ ডিসেম্বর, ২০২১ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

রামগঞ্জে ৬ প্রার্থীর ৬৩ হাজার টাকা জরিমানা

প্রকাশের সময়: ৪:০৭ অপরাহ্ণ - বৃহস্পতিবার | নভেম্বর ২৫, ২০২১

তৃতীয় মাত্রা
সাখাওয়াত হোসেন, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি: আসন্ন তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে রামগঞ্জ উপজেলার কয়েকটি ইউনিয়নে নির্বাচনী আচরনবিধি লঙ্ঘন ও প্রতিদ্বন্ধী প্রার্থীর বিরুদ্ধে কুৎসা রটিয়ে ভোট প্রার্থণাসহ বেশ কিছু অভিযোগের ভিত্তিতে ভ্রাম্যমাণ আদালত ৬ প্রার্থীকে ৫৫হাজার টাকা জরিমানা করেন।
এছাড়া হেলমেট ও কাগজপত্র বিহীন মোটরসাইকেল চালানোর অভিযোগে বেশ কিছু ব্যক্তিকে ৮ হাজার ২শ টাকা জরিমানা করা হয়।
 গত বুধবার ও মঙ্গলবার ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাহাবুবুর রহমান ৫ নম্বর চন্ডিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী কামাল হোসেন ভূইয়া, ৮নং করপাড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ছলিম উল্যাহ, একই ইউনিয়নের জাহীদ মীর্জা, ৬নং লামচর ইউনিয়নের মেম্বার প্রার্থী আবদুল মান্নান, ৭নং দরবেশপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী শাহাদাত হোসেনকে ১০হাজার টাকা করে এবং দরবেশপুর ইউনিয়নের সংরক্ষিত আসনের মেম্বার প্রার্থী শামসুন্নাহার শ্যামলী আক্তারকে ৫হাজার টাকা জরিমানা করেন।
এছাড়া বিকট শব্দে মোটরসাইকেল, হেলমেট ও কাগজপত্র বিহীন মোটরসাইকেল চালানোর অভিযোগে ভ্রাম্যমাণ আদালত বেশ কয়েকজনকে ৮হাজার ২শ টাকা জরিমানা করেন।
এসময় উপস্থিত ছিলেন, রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেনসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।
Read previous post:
কেশবপুরে ১১ কলেজের পরীক্ষার্থীকে করোনার টিকা প্রদান

তৃতীয় মাত্রা এম. আব্দুল করিম, কেশবপুর থেকে: বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে যশোরের কেশবপুরে কলেজ শিক্ষার্থীদেরকে টিকা প্রদান করা হয়েছে।...

Close

উপরে