Logo
শুক্রবার, ০৩ ডিসেম্বর, ২০২১ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

জাতীয় রাজস্ব বোর্ডের সেরা করদাতা হলেন আইজিপি

প্রকাশের সময়: ৯:৪০ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার | নভেম্বর ২৫, ২০২১

তৃতীয় মাত্রা
সোহেল রানা,সাভার(ঢাকা): সেরা করদাতা নির্বাচিত হয়েছেন বাংলাদেশ পুলিশের আইজিপি বেনজীর আহমেদ। জাতীয় রাজস্ব বোর্ড কর্তৃক ময়মনসিংহ কর অঞ্চলে আয়োজিত এক অনুষ্ঠানে আজ (২৪ নভেম্বর) এ সম্মাননা প্রদান করা হয়। আইজিপি সরকারি সফরে দেশের বাইরে অবস্থান করায় তাঁর পক্ষে পুরস্কার গ্রহণ করেন ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি ব্যারিস্টার মোঃ হারুন অর রশিদ।
গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন এআইজি মিডিয়া অ্যান্ড পিআর মোঃ কামরুজ্জামান।
বুধবার সন্ধায় পাঠানো ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ২০২০-২০২১ কর বছরে কিশোরগঞ্জ জেলার দীর্ঘ সময় আয়কর প্রদানকারী শ্রেণিতে তাঁকে এ সম্মাননায় ভূষিত করা হয়। জাতীয় রাজস্ব বোর্ড এ সম্মাননা প্রদান করে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, আইজিপি কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার থাকাকালীন অর্থাৎ চাকরি জীবনের শুরুতেই সরকারকে কর প্রদান শুরু করেন। তিনি বিভিন্ন কর্মস্থলে চাকরি করলেও  ময়মনসিংহ কর অঞ্চলের করদাতা হিসেবে দীর্ঘ ২৮ বছর ধরে কিশোরগঞ্জ জেলায় কর প্রদান করে আসছেন।
জাতীয় রাজস্ব বোর্ড এবং কর অঞ্চল ময়মনসিংহের সার্বিক মূল্যায়নের ভিত্তিতে ড. বেনজীর আহমেদকে দীর্ঘমেয়াদী সেরা করদাতা হিসেবে ক্রেস্ট, কর কার্ড ও অন্যান্য সামগ্রী পুরস্কার হিসেবে প্রদান করা হয়।
Read previous post:
আনুষ্ঠানিকভাবে টেস্ট থেকে অবসরের ঘোষণা মাহমুদউল্লাহর

তৃতীয় মাত্রা নানা নাটকের পর অবশেষে আনুষ্ঠানিকভাবেই টেস্ট ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। আজ সন্ধ্যার পর সংবাদ মাধ্যমের...

Close

উপরে