Logo
শুক্রবার, ০৩ ডিসেম্বর, ২০২১ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

কামরাঙ্গীরচরে ভেজাল খাদ্য ও অনুমোদনহীন বৈদ্যুতিক তার উৎপাদন ও বিক্রির দায়ে জরিমানা

প্রকাশের সময়: ৫:৫৪ অপরাহ্ণ - শুক্রবার | নভেম্বর ১৯, ২০২১

তৃতীয় মাত্রা

গত ১৮ নভেম্বর ২০২১ রাজধানীর কামরাঙ্গীরচর এলাকায় ভ্রাম্যমাণ আদালত কার্যক্রম সম্পন্ন করে। এসময় বিএসটিআই এর প্রতিনিধির উপস্থিতিতে উক্ত ভ্রাম্যমাণ আদালত রাজধানীর কামরাঙ্গীরচর এলাকায় ভেজাল খাদ্য ও অনুমোদনহীন বৈদ্যুতিক তার উৎপাদন, মজুদ ও বিক্রি করার অপরাধে ফাহিম ক্যাবলসকে নগদ- ৫,০০,০০০/- (পাঁচ লক্ষ) টাকা, এমএস আলম ষ্টোরকে নগদ- ২,০০,০০০/- (দুই লক্ষ) টাকা, মৃধা ফুড ইন্ডাস্ট্রিকে নগদ- ২,০০,০০০/- (দুই লক্ষ) টাকা ও হাবিবা এন্টারপ্রাইজকে ১,০০,০০০/- (এক লক্ষ) টাকা করে ০৪টি প্রতিষ্ঠানকে সর্বমোট= ১০,০০,০০০/- (দশ লক্ষ) টাকা জরিমানা প্রদান করেন। এছাড়া বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নির্দেশে উক্ত মোবাইল কোট আনুমানিক ৩,০০,০০০/- (তিন লক্ষ) টাকা মূল্যের প্রায় ১৩৯৩ কেজি বৈদ্যুতিক তার এর পাশাপাশি ভেজাল খাদ্য জব্দ ও ধ্বংশ করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, বেশ কিছুদিন যাবৎ এই অসাধু ব্যবসায়ীরা ভেজাল খাদ্য ও অনুমোদনহীন বৈদ্যুতিক তার উৎপাদন, মজুদ ও বিক্রি করে আসছিল বলে জানা যায়।

Read previous post:
পাইকগাছায় সপ্তদ্বীপার সাহিত্য আসর অনুষ্ঠিত

তৃতীয় মাত্রা পাইকগাছা (খুলনা)প্রতিনিধি।।পাইকগাছায় সপ্তদ্বীপা সাহিত্য পরিষদের পাক্ষিক সাহিত্য আসর অনুষ্ঠিত হয়েছে।১৯ নভেম্বর শুক্রবার সকাল ১১টায় পাইকগাছার নতুন বাজারস্থ সংগঠনের...

Close

উপরে