Logo
শুক্রবার, ০৩ ডিসেম্বর, ২০২১ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

স্ত্রীকে হত্যা চেষ্টার দায়ে স্বামী আটক

প্রকাশের সময়: ৬:৪৫ অপরাহ্ণ - মঙ্গলবার | নভেম্বর ১৬, ২০২১

তৃতীয় মাত্রা
সোহেল রানা,সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় অন্য পুরুষের সঙ্গে পরকীয়ার জেরে স্ত্রীকে কুপিয়ে ও গলা কেটে হত্যার চেষ্টা চালিয়েছে মোর্শেদ (৪০) নামে এক ব্যক্তি।
মঙ্গলবার (১৬ নভেম্বর) সকালে আশুলিয়ার জিরানী এলাকার আফজাল হোসেনের ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে। এ সময় অভিযুক্ত স্বামী নিজের শরীরে গরম পানি ঢেলে আত্মহত্যার চেষ্টা করেছেন বলেও জানায় প্রতক্ষ্যদর্শীরা।
এ ঘটনায় মোর্শেদকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। মোর্দশেদ (৪০) ও তার স্ত্রী লাইলী বেগমের (৩০) গ্রামের বাড়ি নাটোরে। ২০০৯ সালে তাদের পারিবারিকভাবে বিয়ে হয়। বর্তমানে জিরানী এলাকায় ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় অপারেটর হিসেবে কাজ করতেন লাইলী। আর মোর্শেদ ভাঙারির ব্যবসা করে আসছিল।
পুলিশ জানায়, সকালে পারিবারিক কলহের জের ধরে স্বামী মোর্শেদ মিয়া ধান কাটার কাঁচি দিয়ে স্ত্রী লাইলীর গলাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে। পরে সে নিজের শরীরে গরম পানি ঢেলে আত্মহত্যার চেষ্টা করে। এ সময় ঘটনাস্থল থেকে মোর্শেদকে আটক করা হয়। শরীরে গরম পানি ঢালায় তার শরীরের কিছু অংশ ঝলসে গেছে। তাকে গণস্বাস্থ্য হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) কাউছার হামিদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্ত্রীর অন্য কারো সঙ্গে পরকীয়া রয়েছে সেই সন্দেহের কারনে স্বামী তাকে এলোপাতারি কুপিয়ে হত্যার চেষ্টা করে। পরে অভিযুক্ত স্বামী নিজের শরীরে গরম পানি ঢেলে আত্মহত্যার চেষ্টা করেন।  এ ঘটনায় অভিযুক্ত মোর্শেদকে আটক করা হয়েছে।
Read previous post:
সৌদি আরব বাংলাদেশের ভালো বন্ধু: পররাষ্ট্রমন্ত্রী

তৃতীয় মাত্রা পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন বলেছেন, সৌদি আরব বাংলাদেশের ভালো বন্ধু এবং আমাদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক অত্যন্ত সুদৃঢ়।...

Close

উপরে