Logo
শুক্রবার, ০৩ ডিসেম্বর, ২০২১ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেবার মান বেড়েছে

প্রকাশের সময়: ২:২৭ অপরাহ্ণ - শনিবার | নভেম্বর ১৩, ২০২১

তৃতীয় মাত্রা

মোঃ আবদুল আউয়াল সরকার, কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লা জেলার বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে যোগদান করেন ডাঃ মোঃ কামরুল হাসান সোহেল। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্মারক মোতাবেক তিনি বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ০৬/১০/২০২১ খ্রিঃ তারিখে যোগদান করেন।

কর্মস্থলে সততা, ন্যায়নিষ্ট ও কর্মদক্ষতার স্বাক্ষর রাখায় স্বাস্থ্য মন্ত্রণালয় ডাঃ মোঃকামরুল হাসান সোহেলকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা পদে পদোন্নতি প্রদান করে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পদায়ন করেন।

স্বাস্থ্য কমপ্লেক্স এ যোগদান করার পর থেকে তিনি হাসপাতালে রোগীদের সু- চিকিৎসা সেবা নিশ্চিত সহ আউট ডোর, ইনডোর পরিস্কার পরিছন্নতা এবং গরীব রোগীদের বিনামূল্যে ঔষধ প্রদানে সার্বক্ষনিক তদারকি শুরু করেন। এ ছাড়াও প্রশাসনিক শৃঙ্খলা ও কর্মরত ডাক্তার নার্সদের নিয়মিত উপস্থিতি মনিটরিংয়ে তৎপর হন।হাসপাতাল থেকে অবৈধ পার্কিং ও দালাল মুক্ত করা, ইমারজেন্সি ইসিজি চালু করা, ২৪ ঘন্টা প্রসুতি স্বাস্থ্য সেবা চালুসহ হাসপাতালে চিকিৎসা সেবার মান আমূল পরিবর্তন করেন।

হাসপাতালে একাধিক রোগীদের সাথে সাংবাদিকদের আলাপকালে জানতে পারা যায় আগের থেকে চিকিৎসার মান বৃদ্ধি পাওয়ায় রোগীদের মধ্যে স্বস্তি ফিরে এসেছে।

নবাগত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ কামরুল হাসান সাংবাদিকদের বলেন, ইতিপূর্বে তিনি কুমিল্লার সদর দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিকেল অফিসার পদে থেকে দায়িত্ব পালন করেছেন।তিনি সকলের সহযোগীতা একান্তভাবে কামনা করেন।

আগের চেয়ে সেবার মান অনেক উন্নত বলে জানালেন ঔষুধ দোকানের এক কর্মচারি।
আগের তুলনায় রোগী বেড়েছে অনেক বেশী। সেবার মান বাড়ায় খুশী চিকিৎসা নিতে আসা রোগীরা।

ডাঃ কামরুল হাসান সোহেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর যেকোনো ধরনের সমস্যা সমাধানে বদ্ধপরিকর। এবং রোগীদের সুচিকিৎসা নিশ্চিত করনে এর জন্য আন্তরিকভাবে প্রচেস্টা চালিয়ে যাচ্ছেন।

Read previous post:
ট্রেনে ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত হয়নি : রেলমন্ত্রী

ফাইল ছবি তৃতীয় মাত্রা বাংলাদেশ রেলওয়েতে ভাড়া বাড়ানোর বিষয়ে কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি বলে জানিয়েছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন। তিনি...

Close

উপরে