Logo
রবিবার, ২৮ নভেম্বর, ২০২১ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

ক্রিকেটে ব্রাজিলের কাছে বিধ্বস্ত আর্জেন্টাইন মেয়েরা

প্রকাশের সময়: ১২:০৭ অপরাহ্ণ - শুক্রবার | অক্টোবর ২২, ২০২১

তৃতীয় মাত্রা

ব্রাজিল-আর্জেন্টিনা লড়াই মানেই ফুটবলের মাঠে ঝড়। তবে এবার ক্রিকেটের মাঠে দেখা গেল বিশ্বফুটবলের দুই মহাশক্তিধর দেশকে।

যেখানে মেসির দেশকে বিধ্বস্ত করল নেইমারের দেশ।

নারী টি-২০ বিশ্বকাপে আমেরিকা অঞ্চলের বাছাইপর্বের ম্যাচে মুখোমুখি হয় দুদলের মেয়েরা। ম্যাচে টস জিতে আর্জেন্টিনাকে প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানায় ব্রাজিল। তবে প্রথমে ব্যাট করতে নেমে মাত্র ১২ রানে গুটিয়ে যায় আর্জেন্টিনা।

জবাবে ব্যাট করতে নেমে ব্রাজিল ৩.৩ ওভারে ২ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৩ রান তুলে নেয়। ৭ রান আসে অতিরিক্ত হিসেবে। ৪ রান করে অপরাজিত থাকেন লরা। ২টি উইকেট নিয়েছেন তামারা। ৮ উইকেটের ব্যবধানে ম্যাচ জেতে ব্রাজিল। উল্লেখযোগ্য বিষয় হল, ম্যাচে দু’দলের কেউ একটিও বাউন্ডারি মারতে পারেননি।

এর আগে মেসির দেশের মেয়েরা ১১.২ ওভারে মাত্র ১২ রানে অল-আউট হয়ে যায়। সব থেকে বেশি ৩ রান আসে অতিরিক্ত হিসেবে। ২ রান করে সংগ্রহ করেন ভেরোনিকা ভাজকোয়েজ, ক্যাটালিনা গ্রেলোনি ও তামারা বাসিল। খাতা খুলতে পারেননি ৫ জন ব্যাটার।

২ ওভার বল করে ১টি মেডেন-সহ ১ রানের বিনিময়ে ২টি উইকেট নেন রেনাতা ডি’সউসা। ৩ রানে ২ উইকেট নেন লারা মইসেস। কোনও রান না খরচ করেই ১ উইকেট তুলে নিয়েছেন লরা কার্দোসো। এছাড়া ১টি করে উইকেট নিয়েছেন নিকোল, মারিয়া ও ড্যানিয়েলা।

ম্যাচের সেরা হন ব্রাজিলের রেনাতা।

Read previous post:
ভারত-পাকিস্তান ম্যাচে বিজ্ঞাপনের মূল্য ছাড়াচ্ছে অতীতের রেকর্ড

তৃতীয় মাত্রা ভারত-পাকিস্তান বিশ্বকাপের একই গ্রুপে- এই খবর জানার পর থেকেই তো শুরু উত্তেজনা। এরপর যখন তারিখ নির্ধারণ হলো, তখন...

Close

উপরে