Logo
রবিবার, ২৮ নভেম্বর, ২০২১ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

আবারো আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি নাগডেমরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হারুন অর-রশিদ

প্রকাশের সময়: ২:২১ অপরাহ্ণ - রবিবার | অক্টোবর ১৭, ২০২১

তৃতীয় মাত্রা

রাউজ আলী, বেড়া থেকেঃ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত গ্রাম হবে শহর, কর্মসূচি বাস্তবায়নসহ অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করতে আবারো আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি পাবনার সাথিয়া উপজেলার নাগডেমরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হারুন-অর-রশিদ ।

নাগডেমরা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক, হারুন-অর-রশিদ করোনাকালীন সময়ে অসহায়, দরিদ্র, অসুস্থ ও অস্বচ্ছল নানা পেশাজীবি মানুষের মনে জায়গা করে নিয়েছেন রাজনীতিবিদ ও জনপ্রতিনিধি হারুন-অর-রশিদ । তিনি নাগডেমরা ইউপি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর নিজ ইউনিয়নের রাস্তাঘাট, ব্রিজ-কালভার্ট, শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ-মন্দির, বিদ্যুৎ, সৌর বিদ্যুৎসহ বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নতিকল্পে কাজ করে যাচ্ছেন।
করোনা মহামারিতে চেয়ারম্যান হারুন অর রশিদ নিজে অত্র ইউনিয়নের কখনো বা পায়ে হেটে, কখনো ভ্যান গাড়ী ঠেলে ইউনিয়নের বিভিন্ন গ্রামের অস্বচ্ছল, কর্মহীন, দরিদ্র মানুষের বাড়ি-বাড়ি গিয়ে পৌঁছে দিয়েছেন খাদ্য সামগ্রী। ইউনিয়নের হতদরিদ্র মানুষের জন্য সরকারি চাল সহায়তা, বিধবা ভাতা, বয়স্ক ভাতা, মাতৃত্বকালীন ভাতাসহ সরকারি সকল অনুদান সঠিক সময়ে পৌছে দিয়েছেন। শীতার্ত মানুষের শীত নিবারনের জন্য দিয়েছেন শীতবস্ত্র।
প্রধানমন্ত্রীর উপহার জমি আছে ঘর নেই, আবার জমি নেই ঘরও নেই প্রকল্পের আওতায় মানুষের জন্য মাথা গোজার ঠাঁই করে দিয়েছেন চেয়ারম্যান হারুন-অর-রশিদ । ইউনিয়নের সকল মসজিদ, মাদরাসা, মন্দির, কবরস্থানের উন্নয়নে কাজ করে যাচ্ছেন চেয়ারম্যান হারুন-অর-রশিদ ।

এ প্রতিবেদক কে চেয়ারম্যান হারুনুর রশিদ বলেন, আমার এলাকার নানা বয়সের মানুষ আমাকে যথেষ্ঠ স্নেহ করেন, ভালোবাসেন। অল্প বয়সেই জনপ্রতিনিধি হওয়ার মতো একটি গুরুত্বপূর্ণ দায়িত্ব পেয়েছি। নির্বাচিত হওয়ার পর থেকে যে মানুষগুলো যে স্বপ্ন দেখে আমাকে এই জায়গায় এনেছিলেন, তাদের সেই স্বপ্ন পূরণে কাজ করছি।

তিনি আরও বলেন, অত্র ইউনিয়নকে একটি আধুনিক, যুগোপযোগী ও মডেল ইউনিয়ন করতে চেষ্টা চালিয়ে যাচ্ছি। ইউনিয়ন পরিষদে এসে এই ইউনিয়নের কোন মানুষকে কোন কাজেই ধর্ণা ধরতে হয় না। সময়ের কাজ সময়েই সম্পন্ন করার জন্য জোর তাগিদ রয়েছে।

তিনি বলেন, আমার অসম্পন্ন কাজ সম্পন্ন করতে হলে জনগণের ভালোবাসা প্রয়োজন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং ভিশন-২০৪১ সফল করার লক্ষ্যে ইউনিয়নের নেতাকর্মীদের নিয়ে দিন রাত কাজ করে যাচ্ছি আমি আবারো দলীয় মনোনয়ন প্রত্যাশী ।

 

Read previous post:
চট্টগ্রামে বিস্ফোরণে নিহত ১

তৃতীয় মাত্রা চট্টগ্রাম নগরের বায়েজিদ বোস্তামী এলাকায় একটি বাসায় বিস্ফোরণের ঘটনায় একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুজন। আহতদের চট্টগ্রাম...

Close

উপরে