Logo
রবিবার, ২৮ নভেম্বর, ২০২১ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শ্রীপুরে পার্লার কর্মীকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার-২

প্রকাশের সময়: ৯:৫১ পূর্বাহ্ণ - রবিবার | অক্টোবর ১৭, ২০২১
তৃতীয় মাত্রা
শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের শিমুলতলা গ্রামে এক নারী পার্লার কর্মীকে রাস্তা থেকে তুলে নিয়ে গণধর্ষণের অভিযোগে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।
গতকাল শুক্রবার সাড়ে দশটার দিকে উপজেলার কাওরাইদ ইউনিয়নের শিমুলতলা গ্রামের বলদীঘাট বাজারে এই ঘটনা ঘটে। পরবর্তীতে থানায় এ বিষয়ে একটি ধর্ষন মামলা রুজু হয়।
গ্রেফতারকৃতরা হলেন, শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়ন শিমুলতলা গ্রামের  কামরুজ্জামান  ও একই ইউনিয়নের ধামলই গ্রামের গোলাপ মিয়া। ভুক্তভোগী নারী বাড়ি  ময়মনসিংহ জেলার ত্রিশালে। সে স্থানীয় একটি বিউটি পার্লারে কাজ করে।
গত ১৫ অক্টোবর সন্ধ্যার ছয়টার সময় ভাগ্নীর পাত্র দেখতে এক বান্ধবীকে নিয়ে পাত্র আল -আমিনের বাড়িতে যায়। সেখান থেকে পাত্র দেখা শেষ করে রাত দশটার দিকে কাওরাইদ বাজার থেকে সিএনজি যোগে ত্রিশালের উদ্দেশ্যে রওনা হয়। একপর্যায়ে রাত সাড়ে দশটার সময় শিমুলতলা এলাকায় আসামিসহ অজ্ঞাতনামা  আসামীরা একত্রিত হয়ে ভুক্তভোগী নারীর সিএনজি আটকিয়ে  নারীকে জোরপূর্বক তুলে নিয়ে বলদীঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণাধীন ভবনের একটি রুমে নিয়ে গিয়ে  পালাক্রমে ইচ্ছার বিরুদ্ধে গণধর্ষণ করে।
শ্রীপুর থানার পুলিশ পরিদর্শক অপারেশন মো. গোলাম সারোয়ার বলেন, গণধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। এঘটনায় দু’জন আসামিকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।
Read previous post:
বলিউড অভিনেত্রী ফারুক জাফর আর নেই

তৃতীয় মাত্রা বলিউড অভিনেত্রী ফারুক জাফর (৮৮) আর নেই। সোমবার সন্ধ্যায় লখনৌয়ে ‘গুলাবো সিতাবো’ -র অভিনেত্রী ইন্তেকাল করেছেন বলে শনিবার...

Close

উপরে