Logo
রবিবার, ২৮ নভেম্বর, ২০২১ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

নলডাঙ্গায় স্বামীকে হত্যার অভিযোগে স্ত্রী আটক

প্রকাশের সময়: ২:৫৩ অপরাহ্ণ - শনিবার | অক্টোবর ১৬, ২০২১

তৃতীয় মাত্রা

মোঃ মাহমুদুল হাসান (মুক্তা), নলডাঙ্গা, নাটোর প্রতিনিধিঃ নাটোর জেলার নলডাঙ্গা উপজেলায় নিজ ঘর থেকে আব্দুর রাজ্জাক নামে এক মুদি ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে তার স্ত্রী সালমা বেগমকে। এলাকাবাসীর অভিযোগ পারিবারিক কলহের কারণে স্ত্রী সালমা প্রায়ই নির্যাতন করতো তার স্বামীকে।
নলডাঙ্গা থানার ওসি শফিকুল ইসলাম পলাশ জানান, উপজেলার ৫ নং বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নের মোমিনপুর গ্রামের আসামপাড়া মুদি ব্যবসায়ী আব্দুর রাজ্জাক গত রাত ১১ টার দিকে দোকান বন্ধ করে বাড়ি ফিরে যায়। এরপর গ্রামবাসীর কাছ থেকে তার মৃত্যুর খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে এবং জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী সালমাকে আটক করে। ময়না তদন্তের পর বিস্তারিত জানা যাবে বলে জানান ওসি পলাশ।
তবে নিহতের পিতা হামিদ আলীর অভিযোগ, স্বামীর সাথে সংসার করতে চাইতো না সালমা। এ কারণে নানা সময় স্বামী আব্দুর রাজ্জাককে মারপিট করতো তাঁর ছেলের বউ। স্বামীর সাথে এক ঘরে থাকতোনা। পরকীয়ার অভিযোগ এনে হামিদ আলী জানান, তার ছেলে আব্দুর রাজ্জাককে শ্বাস রোধে হত্যা করেছে তাঁর ছেলের বউ সালমা।
Read previous post:
নবাবগঞ্জে উপজেলা আওয়ামীলগের বর্ধিত সভা অনুষ্ঠিত

তৃতীয় মাত্রা হাসিম উদ্দিন নবাবগঞ্জ থেকে : দিনাজপুরের নবাবগঞ্জে ৩য় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান...

Close

উপরে