Logo
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১ | ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

রামগঞ্জের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে প্রশাসন ও স্থানীয় নেতৃবৃন্দ

প্রকাশের সময়: ৬:২৭ অপরাহ্ণ - বৃহস্পতিবার | অক্টোবর ১৪, ২০২১

তৃতীয় মাত্রা
সাখাওয়াত হোসেন, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি: শারদীয় দূর্গোৎসব সুষ্ঠ‍্যু, শান্তিপূর্ণ এবং সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রে‌খে উদযাপনের লক্ষ্যে রামগঞ্জ উপজেলাধীন বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন যৌথভাবে লক্ষ্মীপুর জেলা ও রামগঞ্জ উপজেলা প্রশাসন এবং স্থানীয় এমপির নেতৃত্বে রাজনৈতিক নেতৃবৃন্দ।
বৃহস্পতিবার ১৪ অক্টোবর )লক্ষ্মীপুর জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আকন্দ গত ১৩ অক্টোবর রাত আনুমানিক সাড়ে ১১ টায় রামগঞ্জ উপজেলার ইছাপুর ইউনিয়ন এর শ্রীরামপুর ও সোন্দড়া গ্রামের ৫টি পারিবারিক উপাসনালয়ে একদল দূর্বৃত্তের অতর্কিত হামলায় প্রতিমা ভাংচুরের ঘটনাস্থল পরিদর্শন করেন।
এসময় আরও উপস্থিত ছিলেন পুলিশ সুপার ডঃ এ এইচ এম কামরুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ নুর এ আলম, রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহবুবুর রহমান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন, পুজা উদযাপন পরিষদের সভাপতি সমীর সাহা, ইছাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহানাজ আক্তার, সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ সদস্য, সংশ্লিষ্ট পরিবারবর্গ, এলাকাবাসী, গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং সাংবাদিকবৃন্দ।
এই সময় জেলা প্রশাসক এ ধরনের অনাকাঙ্খিত ঘটনা এড়াতে সকলকে সচেষ্ট থাকার পাশাপাশি আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।
এরপর তিনি লক্ষ্মীপুর-১, রামগঞ্জ আসনের সংসদ সদস্য ডঃ আনোয়ার হোসেন খান উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন। এছাড়াও পুজা উদযাপন নির্বিঘ্ন রাখতে উপস্থিত থেকে তিনি দিনরাত প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করছেন।
Read previous post:
সরিষাবাড়ীতে শেখ রাসেল’র ৫৭তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

তৃতীয় মাত্রা মোঃ গোলাম কিবরিয়া, সরিষাবাড়ী থেকে : আগামী ১৮ অক্টোবর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ...

Close

উপরে