Logo
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর, ২০২১ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

যাত্রাবাড়ীতে র‌্যাবের অভিযানে ৪০ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশের সময়: ৩:০৭ অপরাহ্ণ - বৃহস্পতিবার | অক্টোবর ১৪, ২০২১

তৃতীয় মাত্রা

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” ¯েøাগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ১৪ অক্টোবর ২০২১ খ্রিঃ তারিখ আনুমানিক রাত ০২:৪০ হতে ০৪:১৫ ঘটিকা পর্যন্ত র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন রায়েরবাগ এলাকায় একটি অভিযান পরিচালনা করে ৪০ (চল্লিশ) কেজি গাঁজাসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ হুজাইফা (ইজরা) (২২) ২। মোঃ ইসমাইল হোসেন (২০) ও ৩। মোঃ আসিফ উল হাদী (৩৫) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি প্রাইভেট কার, ০১টি মোটরসাইকেল, ০৪টি মোবাইল ফোন ও নগদ ১,৮০০/- (্এক হাজার আটশত) টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় প্রাইভেটকার ও মোটরসাইকেলযোগে গাঁজাসহ অন্যান্য মদকদ্রব্য সরবরাহ আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজুর কর্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Read previous post:
নেত্রকোনা পৌরসভায় ডাস্টবিন স্থাপন কার্যক্রমের শুভ উদ্বোধন

তৃতীয় মাত্রা নেত্রকোনা থেকে ঃ নেত্রকোনা জেলা প্রশাসন ও পৌরসভার উদ্যোগে পরিছন্ন নেত্রকোনা বিনির্মাণ কর্মসূচীর আওতায় বৃহস্পতিবার সকাল ১১টায় জেলা...

Close

উপরে