Logo
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১ | ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

গোয়ালন্দে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৪০ হাজার টাকা জরিমানা

প্রকাশের সময়: ৫:২৮ অপরাহ্ণ - বুধবার | অক্টোবর ১৩, ২০২১

তৃতীয় মাত্রা

মইনুল হক মৃধা, গোয়ালন্দঃ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া গেদু ব্যাপারী পাড়া এলাকায় ফসলি জমি থেকে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ড্রেজার মালিককে বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইনে ৪০ হাজার টাকা জরিমানা করেছেন উপজেলা ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার (১২ অক্টোবর) বিকালে উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের গেদু ব্যাপারী পাড়া এলাকার ফসলি জমি থেকে স্থানীয় ভাবে তৈরী ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনের সময় এ জরিমানা করা হয়। অবৈধ ড্রেজার মালিকের নাম মো. শহিদুল সরদার (৩৫)। তিনি দৌলতদিয়া গেদু ব্যাপারী পাড়া গ্রামের মো. মোহন সরদারের ছেলে।

এ ব্যাপারে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রফিকুল ইসলাম জানান, অবৈধভাবে দৌলতদিয়া ইউনিয়নের গেদু ব্যাপারী পাড়া এলাকায় ফসলি জমি থেকে বালু উত্তোলন করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালানো হয়। এসময় অবৈধভাবে বালু উত্তোলন করার দায়ে শহিদুল সরদার (৩৫) নামে এক ড্রেজার মালিককে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়। তিনি আরো বলেন, উপজেলায় অবৈধভাবে কোন ড্রেজিং ব্যবহার করে মাটি বিক্রি করতে পারবে না। প্রশাসন এ ব্যাপারে কঠোর অবস্থানে রয়েছে। আমাদের এ অভিযান অব্যহত থাকবে।

Read previous post:
বগুড়ার খামারকান্দিতে নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেন আবদুল মোমিন

তৃতীয় মাত্রা শেরপুর (বগুড়া) প্রতিনিধি : আজ সকালে ১৩ অষ্টোবর এলাকার মুরব্বিদের সাথে নিয়ে মনোয়নপত্র জমা দেন।দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ...

Close

উপরে