Logo
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১ | ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

সৈয়দপুরে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক আহত, আটক ১

প্রকাশের সময়: ৪:৫৬ অপরাহ্ণ - বুধবার | অক্টোবর ১৩, ২০২১

তৃতীয় মাত্রা

আমিরুল হক, নীলফামারী : নীলফামারীর সৈয়দপুরে ইউনিয়ন পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে ছুরিকাঘাতে এক যুবক আহত হয়েছে। হামলাকারীকে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার (১২ অক্টোবর) রাত ১০ দিকে উপজেলার লক্ষণপুর পূর্ব বাড়াইশাল পাইকারপাড়ায় এ ঘটনাটি ঘটে। হামলাকারী একই এলাকার মোসলেম উদ্দিনের ছেলে হাবিবুর রহমান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই এলাকার ওয়াজেদ আলীর ছেলে মাজেদুল ইসলাম (২২) তার চাচাতো ভাই খাদেমুলসহ মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। তাঁরা চড়কপাড়া মোড়ে পৌঁছলে হামলাকারী মোটরসাইকেলে করে পিছন থেকে তাদের উপর আক্রমন চালায়। এসময় তার হাতে থাকা ছুরি দিয়ে মাজেদুলের মাথায় উপর্যপুরী আঘাত করে। তাঁরা আত্মচিৎকার করলে এলাকাবাসী এসে হামলাকারিকে আটক করে। উত্তেজিত জনতা আটক হামলাকারিকে গণধোলাই দিতে উদ্যত হলে ওই ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শামসুল হক ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি সামাল দেন। পরে থানায় খবর দিলে পুলিশ ছুরিটি জব্দ করে এবং হাবিবুরকে আটক করে থানায় নিয়ে যায়।

সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালের চিকিৎসা কর্মকর্তা জানান, আহত মাজেদুলের মাথার পিছনে একাধিক কাটা জখম আছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পরে পরীক্ষা-নিরীক্ষা করে তাঁর সার্বিক অবস্থা জানা যাবে।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান বলেন, হামলাকারি হাবিবুর রহমানের বিরুদ্ধে মামলা হয়েছে এবং তাকে পরের দিন জেল হাজতে পাঠানো হয়েছে।

Read previous post:
নাটোরে প্রকাশ্যে মাদক গ্রহণের অপরাধে আটক ১৫

তৃতীয় মাত্রা আফরোজা ইয়াসমিন, নাটোর ব্যুরো চীফ : নাটোরে প্রকাশ্যে মাদক গ্রহণের অভিযোগে ১৫ জনকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার(১২ অক্টোবর)...

Close

উপরে