Logo
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১ | ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

আজ ফের শাহরুখ পুত্রের জামিন শুনানি

প্রকাশের সময়: ১২:৩০ অপরাহ্ণ - বুধবার | অক্টোবর ১৩, ২০২১

তৃতীয় মাত্রা

মাদক মামলায় গ্রেপ্তার বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। আজ (১৩ অক্টোবর) ফের তার জামিন শুনানি অনুষ্ঠিত হবে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ইতোমধ্যে শুনানিতে অংশ নিতে মান্নাত থেকে আদালতের উদ্দেশ্যে রওনা হয়েছেন শাহরুখ ও গৌরী খান। আজকের শুনানিতে আরিয়ানের হয়ে জামিনের জন্য লড়বেন অ্যাডভোকেট অমিত দেশাই। এর আগে ‘হিট অ্যান্ড রান’ মামলায় অভিনেতা সালমান খানের প্রতিনিধিত্ব করেছিলেন তিনি। মামলা থেকে অব্যাহতিও পেয়েছিলেন সালমান।

গত ১১ অক্টোবর আরিয়ান খানের জামিন আবেদনের শুনানি হওয়ার কথা ছিল। কিন্তু নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) আদালতের কাছে আরো সময় প্রার্থনা করলে ১৩ অক্টোবর পরবর্তী শুনানির দিন ধার্য করেন মুম্বাই সেশন আদালত।
এর আগে গত ৭ অক্টোবর মেট্রোপলিটন আদালতে হাজির করা হয় আরিয়ানকে। এ সময় তার আইনজীবী জামিন আবেদন করলে তা নাকচ করে বিচার বিভাগীয় হেফাজতে পাঠানোর নির্দেশ দেন এবং নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) রিমান্ড বাড়ানোর আবেদন করলে তা-ও নাকচ করেন আদালত।

গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়ার উদ্দেশ্যে রওনা হওয়া একটি প্রমোদতরী থেকে আরিয়ানসহ আট জনকে আটক করে এনসিবি। রেভ পার্টিতে মাদক সেবনের দায়ে তাদের আটক করা হয়। পরবর্তী সময়ে জেরার পর তাদের গ্রেপ্তার করে এনসিবি।

জানা যায়, কোর্ডেলিয়া নামের প্রমোদতরীটি মুম্বাই থেকে গোয়ার উদ্দেশ্যে রওনা হয়ে মাঝ সমুদ্রে যাওয়ার পর পার্টি শুরু হয়। এরপর এনসিবি কর্মকর্তারা অভিযান চালিয়ে বুঝতে পারেন সেখানে মাদক পার্টি চলছে। এই প্রমোদতরী থেকে কোকেইন, হাশিশ, এমডি-এর মতো মাদক পাওয়া গেছে বলে দাবি করেছে এনসিবি।

Read previous post:
‘অপ্রতিরোধ্য সেনাবাহিনী’ গঠনের ঘোষণা কিমের

তৃতীয় মাত্রা দূরপাল্লার ক্ষেপণাস্ত্র পরীক্ষার পর ‘অপ্রতিরোধ্য সেনাবাহিনী’ গঠনের ঘোষণা দিলেন উত্তর কোরিয়ার নেতা কিম জংউন। উত্তর কোরিয়া অভিযোগ করে...

Close

উপরে