Logo
বুধবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২১ | ১১ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

যাত্রাবাড়ী ও কদমতলীতে র‌্যাবের পৃথক অভিযানে ৪১ জুয়াড়ি গ্রেপ্তার

প্রকাশের সময়: ৬:২৬ অপরাহ্ণ - বৃহস্পতিবার | জানুয়ারি ২১, ২০২১

তৃতীয় মাত্রা

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ কেসিনোর (জুয়াড়ি) বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় গত ২০ জানুয়ারি ২০২১ খ্রিঃ তারিখ অনুমান ১৬:৫৫ ঘটিকার সময় র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল ঢাকার যাত্রাবাড়ী থানাধীন দক্ষিণ কুতুবখালী এলাকায় একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ১৮ জন জুয়াড়িকে গ্রেফতার করে। গ্রেপ্তারকৃত ব্যক্তিদের নাম ১। এস এম জামান (৩৯), ২। মোঃ মামুন মৃধা (৩৪), ৩। মোঃ জলিল (৫০), ৪। মজনু মিয়া (৩২), ৫। মোঃ আল আমিন (২৮), ৬। মোঃ রাজু (৩৪), ৭। মোঃ আলমগীর হোসেন (৫৩), ৮। আমির হোসেন (৩৮), ৯। মোঃ সুলতান (৪০), ১০। মনির হোসেন (২৮), ১১। মোঃ আনোয়ার (৩৯), ১২। মোঃ মিলন (৩৯), ১৩। মোঃ মানিক মিয়া (৩৯), ১৪। মোঃ ফয়সাল মিয়া (৩৮), ১৫। মোঃ মোখলেছ (৪৮), ১৬। মোঃ আব্দুর রউফ @ সেন্টু (৫০), ১৭। শেখ লিটন (৫০) ও ১৮। মোঃ মজিদ আলী (৪০) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ৫০২ পিস জুয়া খেলার কার্ড (তাস), ০২ টি স্টিলের বক্স, ২০টি মোবাইল ফোন, ০৪ টি হাতঘড়ি ও নগদ ২২,৬৬০/- টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একই তারিখ অনুমান ২০:৫০ ঘটিকার সময় র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকার যাত্রাবাড়ী থানাধীন দক্ষিণ সায়েদাবাদ এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ১২ জন জুয়াড়িকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ আব্দুল হাই (৩৮), ২। মোঃ জানু শেখ (৫৫), ৩। মোঃ আসাদ ভূইয়া (২৬), ৪। মোঃ চান মিয়া (৩৫), ৫। মোঃ রেজাউল শেখ (২৮), ৬। হোসেন আলী (২৭), ৭। মোঃ এরশাদ আলী (৩০), ৮। মোহাম্মদ আলী (৩০), ৯। মোঃ আব্দুল হালিম (২৮), ১০। মোঃ মোয়াজ্জেম খান (৩৬), ১১। মোঃ আব্দুল খালেক (৫০) ও ১২। মোঃ নজরুল ইসলাম আকন্দ (৪০) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ২০৮ পিস জুয়া খেলার কার্ড (তাস), মোবাইল ফোন ০৩ টি ও নগদ ২,১৭৪/- টাকা উদ্ধার করা হয়।

এছাড়া অদ্য ২১ জানুয়ারি ২০২১ তারিখ অনুমান ০৭:৩০ ঘটিকার সময় র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকার কদমতলী থানাধীন মুন্সিখোলা এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ১১ জন জুয়াড়িকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ কালাম (৪৮), ২। মোঃ মিরন হাওলাদার (৪০), ৩। মোঃ সোহরাব দর্জি (৫৫), ৪। ইমামুল হোসেন (৩০), ৫। আদু মিয়া (৩০), ৬। মামুনুর রশিদ (৩৮), ৭। মোঃ সোহেল (২৮), ৮। মোঃ শামীম (২৯), ৯। আল মামুন (৩৩), ১০। মোঃ তারা মিয়া (৩২) ও ১১। মোঃ সোহেল রানা (৩২) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ২০৮ পিস জুয়া খেলার কার্ড (তাস), ০৯ টি মোবাইল ফোন ও নগদ ৮,৮৭০/- টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেপ্তারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে।

গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

 

Read previous post:
চকবাজারে নকল প্রসাধনী কারখানাকে ৫২ লক্ষ টাকা জরিমানা

তৃতীয় মাত্রা র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষে সবধরনের অপরাধীকে আটক করে আইনের...

Close

উপরে