Logo
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর, ২০২১ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

মিরসরাইয়ে ৪ হাজার পিস ইয়াবাসহ আটক ৩

প্রকাশের সময়: ৩:০৬ অপরাহ্ণ - রবিবার | অক্টোবর ১০, ২০২১

তৃতীয় মাত্রা

মিরসরাই প্রতিনিধি : মিরসরাইয়ে ৪ হাজার পিস ইয়াবা সহ ৩ জনকে আটক করেছে জোরারগঞ্জ থানা পুলিশ।

৯ অক্টোবর (শনিবার) দিবাগত রাত নয়টার দিকে উপজেলার জোরারগঞ্জ থানাধীন মধ্যম সোনাপাহাড় এলাকার বেদে পাড়ায় অভিযান চালিয়ে ৪ হাজার পিস ইয়াবা সহ ৩ জনকে আটক করা হয়।

আটককৃতরা হল- কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার ফোলাঞ্জাপুর গ্রামের ফোনাই হোসেনের ছেলে বাবুল হোসেন (৪০), কক্সবাজার জেলার ঈদগাঁও থানাধীন মেহেরঘোনা গ্রামের মোহাম্মদ জয়নালের স্ত্রী সালমা খাতুন (৪২) ও জোরারগঞ্জ থানাধীন মধ্যম সোনাপাহাড় গ্রামের বেদে পাড়ার মো. সোহেলের স্ত্রী চাঁদনি আক্তার (৩০)।

জোরারগঞ্জ থানা পুলিশের এসআই সুফল চন্দ্র জানান, শনিবার বিকেলে কক্সবাজার থেকে ইয়াবার চালান নিয়ে বাবুল ও সালমা পূর্ব পরিচয়ের সূত্রে জোরারগঞ্জের বেদে পাড়ার চাঁদনির ঘরে অবস্থান করে। গোপন সংবাদের ভিত্তিতে সে খবর পেয়ে আমরা চাঁদনির ঘরে তল্লাশি চালিয়ে বাবুল ও সালমার জিম্মায় থাকা সাদা পলিথিনে মোড়ানো প্যাকেট থেকে ৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করি এবং তাদের তিনজনকে আটক করে থানায় নিয়ে আসি। এছাড়াও চাঁদনি বেদে পাড়ায় দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রির সাথে জড়িত বলে স্থানীয় সূত্রে জানা যায়।

আটককৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Read previous post:
গাজীপুরে জেলা আওয়ামী মৎস্যজীবীলীগ কেন্দ্রীয় কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত

তৃতীয় মাত্রা আরিফ মন্ডল, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ ঢাকা বিভাগের সাংগঠনিক কমিটির সাথে গাজীপুর জেলা কমিটির আলোচনা...

Close

উপরে