Logo
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর, ২০২১ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনী মুহুরী লিও ক্লাবের উদ্যোগে রক্তদান কর্মসূচি ও বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা

প্রকাশের সময়: ৮:৩০ অপরাহ্ণ - বুধবার | অক্টোবর ৬, ২০২১

তৃতীয় মাত্রা

শেখ আশিকুন্নবী সজীব, ফেনী প্রতিনিধি : ফেনী মুহুরী লিও ক্লাবের উদ্যোগে ফেনী পৌরসভা প্রাঙ্গণে রক্তদান কর্মসূচি এবং বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা অনুষ্ঠিত হয়।

বুধবার (৬ অক্টোবর) দুপুরে রক্তদান কর্মসূচি এবং বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স জেলার রিজিয়ন চেয়ারপার্সন এবং ফেনী মুহুরী লিও ক্লাবের ফাউন্ডার লায়ন আনোয়ার হোসেন ভূঁইয়া এমজেএফ, লায়ন্স ক্লাব অফ ফেনী মুহুরী এবং ফেনী প্রেস ক্লাবের প্রাক্তন সভাপতি লায়ন মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া, লায়ন্স ক্লাব অফ ফেনী মুহুরী’র ভাইস প্রেসিডেন্ট লায়ন মোর্শেদ হোসাইন।

এছাড়াও উপস্থিত ছিলেন ফেনী মুহুরী লিও ক্লাবের চার্টার প্রেসিডেন্ট লিও তাসিন সোবহান, ভাইস প্রেসিডেন্ট লিও খালেদ চৌধুরী নিলয়, সেক্রেটারি লিও মেজবাহ উদ্দিন সোহাগসহ ক্লাবের লিও সদস্যবৃন্দ।

ফেনী মুহুরী লিও ক্লাবের উদ্যোগে আয়োজিত রক্তদান কর্মসূচিতে লিওরা রক্তদান করে এবং বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা কর্মসূচিতে দুই শতাধিক রোগীর ডায়াবেটিস পরীক্ষা, রক্তচাপ পরীক্ষা এবং রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

Read previous post:
জনপ্রতিনিধিদের জন্ম-মৃত্যু নিবন্ধন সনদের দায়িত্ব দিতে হবে: মেয়র আতিকুল ইসলাম

তৃতীয় মাত্রা ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম বলেছেন, দ্রুততম সময়ের মধ্যেই স্থানীয় জনপ্রতিনিধিদেরকে জন্ম ও মৃত্যু...

Close

উপরে