Logo
সোমবার, ২৯ নভেম্বর, ২০২১ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

বালিয়াকান্দিতে সেরা অনলাইন ক্লাস পারফর্মার হিসেবে ৯ জন শিক্ষককে সম্মাননা প্রদান

প্রকাশের সময়: ৮:২২ অপরাহ্ণ - মঙ্গলবার | অক্টোবর ৫, ২০২১

তৃতীয় মাত্রা

শেখ রনজু আহাম্মেদ, রাজবাড়ী প্রতিনিধি : বিশ্ব শিক্ষক দিবসে করোনাকালীন ও মুজিব শতবর্ষে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা পর্যায়ে সেরা অনলাইন ক্লাস পারফর্মার হিসেবে সম্মননা স্মারক ও সার্টিফিকেট প্রদান করা হয়েছে।

বালিয়াকান্দি উপজেলা প্রশাসন-এর পক্ষ মঙ্গলবার বিকাল ৩ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে সেরা অনলাইন ক্লাস পারফর্মার হিসেবে মনোনীত উপজেলার ৯ জন শিক্ষককে সম্মাননা স্মারক ও সার্টিফিকেট প্রদান করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ হাসিবুল হাসানের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির, মাধ্যমিক শিক্ষা অফিসার কাজী এজাজ কায়সার, সহকারি মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ ফারুক হোসেন, একাডেমিক সুপার ভাইজর জনাব মোঃ মিয়াদ হোসেন, বালিয়াকান্দি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কুতুবুদ্দিন মোল্লা এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

শিক্ষক মোঃ বেলাল উদ্দিন আহম্মেদ বলেন, বিশ্ব শিক্ষক দিবসে-অনলাইন শিক্ষা কার্যক্রমের স্বীকৃতি পেয়ে নিজেকে ধন্য ও গর্বিত মনে করছি। বিশ্ব শিক্ষক দিবসে সেরা অনলাইন ক্লাস পারফর্মার শিক্ষকদের সম্মাননার ব্যবস্থা করায় উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানাকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। সেই সাথে অনুষ্ঠানের প্রধান সমন্বয়কারী হিসেবে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কাজী এজাজ কায়সার এর প্রতিও অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। বিশ্ব শিক্ষ দিবসে বিশ্বের সকল শিক্ষকের প্রতি রইলো নিরন্তর শুভেচ্ছা ও বিনম্র শ্রদ্ধা ।

Read previous post:
শক্তি ফাউন্ডেশনে ২০০ পদে নিয়োগ

তৃতীয় মাত্রা শক্তি ফাউন্ডেশন সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের ‌‘সুবিধাবঞ্চিত নারী’ প্রজেক্টের জন্য লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন...

Close

উপরে