Logo
রবিবার, ২৮ নভেম্বর, ২০২১ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিক্ষকের উপর হামলার প্রতিবাদে ক্লাস বর্জন করে শিক্ষার্থীদের বিক্ষোভ

প্রকাশের সময়: ৯:১৯ অপরাহ্ণ - সোমবার | অক্টোবর ৪, ২০২১

তৃতীয় মাত্রা

এম এ কাশেম, নালিতাবাড়ী : শেরপুরের নালিতাবাড়ী উপজেলার তারাগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক তৌহিদুল ইসলাম খোকন ও দপ্তরী আকাব্বর আলীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে আজ ৪ অক্টোবর সকাল ১০টায় বিদ্যালয়ের ক্লাশ বর্জন করে বিদ্যালয়ের সামনে বিক্ষোভ করে শিক্ষার্থীরা।

বিদ্যালয়ের প্রাঙ্গনে সকালে সমাবেত হয় শিক্ষার্থীরা,পরে তারা বিদ্যালয়ের গেটের সামনে একত্রিত হয়ে ক্লাশ বর্জন করে এবং মাটিতে বসে প্রতিকী প্রতিবাদ জানায়। বিক্ষোভে অংশ নিয়ে শিক্ষার্থীরা এই হামলায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে শাস্তির দাবী জানায়।

শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন হাসনাইন আহাম্মেদ ধ্রুব, গোলাম রাব্বানি জাহিন সহ আরো অনেক। এ সময় হাসনাইন আহম্মেদ ধ্রুব বলে, আমার বাবার উপরে যারা হামলা করেছে আমি এই হামলার তীব্র নিন্দা জানাই এবং সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।এদিকে এই হামলার প্রতিবাদে আগামী বুধবার সকালে নালিতাবাড়ী উপজেলার সকল শিক্ষার্থীদের নিয়ে বিক্ষোভ সমাবেশ ঘোষনা দেওয়া হয়েছে বলে বলে জানা যায়।

Read previous post:
শ্রীপুরে নির্মাণাধীন কারখানার সাততলা দেয়াল ধসে নারী নিহত

তৃতীয় মাত্রা আরিফ মন্ডল, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে নির্মানাধীন কারখানার সাত তলা থেকে দেয়াল ধসে নুরজাহান বেগম (৫৮) নামের...

Close

উপরে