Logo
রবিবার, ২৮ নভেম্বর, ২০২১ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শ্রীপুরে নির্মাণাধীন কারখানার সাততলা দেয়াল ধসে নারী নিহত

প্রকাশের সময়: ৯:০৯ অপরাহ্ণ - সোমবার | অক্টোবর ৪, ২০২১

তৃতীয় মাত্রা

আরিফ মন্ডল, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে নির্মানাধীন কারখানার সাত তলা থেকে দেয়াল ধসে নুরজাহান বেগম (৫৮) নামের এক নারী নিহত হয়েছেন।

সোমবার (৪ সেপ্টেম্বর) বিকেলের দিকে পৌরসভার বহেরাচালা এলাকার কে.এস.এস নিট কম্পোজিট মিলস নামের কারখানার দেয়াল ধসে এ ঘটনা ঘটে ।

নিহত নুরজাহান ওই এলাকার ফাইজুউদ্দিন মোল্লার স্ত্রী। এসময় সুমি আক্তার (৪০) নামে অপর আরেক নারী আহত হয়েছেন। তার বাড়ি বগুড়া জেলায়। তিনি স্থানীয় আলম মোল্লার বাড়িতে ভাড়া থেকে তার স্বামী মেহেদী হাসান মুদির ব্যবসা করেন।

নিহত নুরজাহানের ভাতিজা আলম মিয়া জানান, কারখানার পাশেই নুরজাহান বেগমের বাড়ি। বিকেলে সে তার নাতীকে নিয়ে বাড়ির সামনে দোকানে আসে। এসময় আট বছর বয়সী নাতী নিলয় পানি খেতে চাইলে সে কারখানার সীমানা প্রাচীর সংলগ্ন একটি পানির ট্যাব থেকে পানি আনতে যায়। এসময় পাশেই নির্মানাধীন কে.এস.এস নিট কম্পোজিট মিলস্ নামের কারখানার নির্মানাধীন ভবনের সাত তলা থেকে ইটের দেয়াল ধসে তার উপর পড়ে। এসময় গুরুতর আহতবস্থায় স্থানীয় আল হেলা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে কারখানার কর্তৃপক্ষের সাথে একাধিক বার যোগাযোগ করার চেষ্টা করেও কোন বক্তব্য পাওনা যায়নি।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Read previous post:
ইসলামী বিশ্ববিদ্যালয়ের হল খুলছে ৯ অক্টোবর

তৃতীয় মাত্রা ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আবাসিক হলসমূহ খোলা হবে আগামী ৯ অক্টোবর এবং ২০ অক্টোবর থেকে সশরীরে...

Close

উপরে