Logo
রবিবার, ২৮ নভেম্বর, ২০২১ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীদের সেপ্টেম্বরের বেতন-ভাতা ছাড়

প্রকাশের সময়: ৮:৪৪ অপরাহ্ণ - সোমবার | অক্টোবর ৪, ২০২১

তৃতীয় মাত্রা

 

এমপিওভুক্ত স্কুল-কলেজের শিক্ষক-কর্মচারীদের সেপ্টেম্বর মাসের বেতন-ভাতা ছাড় হয়েছে। আগামী ৭ অক্টোবর সংশ্লিষ্ট শাখা ব্যাংক থেকে সেপ্টেম্বর মাসের বেতন-ভাতার সরকারি অংশ উত্তোলন করতে পারবেন শিক্ষক-কর্মচারীরা।

সোমবার মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের (মাউশি) উপ-পরিচালক (সাধারণ প্রশাসন) বিপুল চন্দ্র বিশ্বাস স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, মাউশির অধীনস্থ বেসরকারি স্কুল-কলেজের এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীদের সেপ্টেম্বর মাসের বেতন-ভাতা ছাড় দেয়া হয়েছে। বেতন-ভাতার সরকারি অংশের আটটি চেক অনুদান বণ্টনকারী অগ্রণী ও রূপালী ব্যাংকের প্রধান কার্যালয়ে এবং জনতা ও সোনালী ব্যাংকের স্থানীয় কার্যালয়ে হস্তান্তর করা হয়েছে।

আগামী ৭ অক্টোবরের মধ্যে সংশ্লিষ্ট শাখা ব্যাংক থেকে সেপ্টেম্বর মাসের বেতন-ভাতা তুলতে শিক্ষক-কর্মচারীদের অনুরোধ জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে।

জানা গেছে, সাধারণ স্কুল-কলেজের সেপ্টেম্বর মাসের বেতন-ভাতা ছাড় দেয়া হলেও এখনো কারিগরি ও মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠানের বেতন-ভাতা ছাড় দেওয়া হয়নি। মঙ্গলবারের মধ্যে তাদের সরকারি অংশের বেতন-ভাতার চেক নির্ধারিত ব্যাংকে পাঠানোর প্রস্তুতি চলছে।

Read previous post:
রাউজানে সেন্ট্রাল বয়েজের বিতর্ক প্রতিযোগিতার শুরু

তৃতীয় মাত্রা আমির হামজা, রাউজান প্রতিনিধি : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর সাবেক উপাচার্য ড. ইফতেখার উদ্দিন চৌধুরী বলেছেন, "প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি...

Close

উপরে