Logo
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর, ২০২১ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

অবশেষে হারের মুখ দেখলো পিএসজি

প্রকাশের সময়: ৯:০৭ অপরাহ্ণ - রবিবার | অক্টোবর ৩, ২০২১

তৃতীয় মাত্রা

চ্যাম্পিয়ন্স লিগে ঘরের মাঠে ম্যানচেস্টার সিটির বিপক্ষে দুর্দান্ত জয়ের পর সে ফর্ম বজায় রাখতে পারেনি পিএসজি। লিগ ওয়ানে টানা আট ম্যাচ জেতার পর অবশেষে হারের মুখ দেখল ফরাসি জায়ান্টরা। ম্যাচে পিএসজির নেইমার-মেসিরা কোনো গোল করতে পারেনি।

রোববার রেনের মাঠে ২-০ ব্যবধানে হারে মাওরিসিও পচেত্তিনোর শিষ্যরা।

পুরো ম্যাচে পিএসজিকে যেন চেনাই যাচ্ছিল না। প্রায় দুই-তৃতীয়াংশের বেশি সময় বল দখলে রেখে গোলের উদ্দেশ্যে ১৩টি শট নেয় ফরাসি লিগের সেরা দলটি। কিন্তু একটি শটও তারা লক্ষ্যে রাখতে পারেনি! অন্যদিকে রেনের ১২ শটের মাঝে ৪টি লক্ষ্যে ছিল। তার চেয়েও বড় কথা, প্রথম রাউন্ডে মাত্র দুটি ম্যাচে জয় পেয়েছে রেনে। আর পিএসজি কোনো ম্যাচ হারেনি। এমন একটা দলের বিপক্ষে মেসিদের পরাজয় রীতিমতো বিপর্যয় বললে ভুল হবে না।

প্রথমার্ধের শেষদিকে ঠিক ৪৫তম মিনিটে পাল্টা আক্রমণে এগিয়ে যায় রেনে। বাঁদিক থেকে কামালদিন সুলেমানার বাড়ানো ক্রসে ডিফেন্ডার নুনো মেন্দেসের বাধা এড়িয়ে নিখুঁত শটে গোলটি করেন লেবর্দি। দ্বিতীয়ার্ধের খেলা শুরুর প্রথম মিনিটে পিএসজি সমর্থকদের স্তব্ধ করে দেন ফরাসি মিডফিল্ডার ফ্লেভিয়াঁ। ডান দিক থেকে দারুণ পাসিং ফুটবলে গড়া প্রথম আক্রমণে বল পেনাল্টি স্পটের কাছে পেয়ে জোরালো শটে তিনি স্কোরলাইন ২-০ করে ফেলেন। এই গোলই নির্ধারণ করে দেয় ম্যাচের ভাগ্য।

Read previous post:
বাংলাদেশ দলের বিশ্বকাপ যাত্রা স্থগিত

তৃতীয় মাত্রা আগামী ১৭ অক্টোবর পর্দা উঠবে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের। এই টুর্নামেন্ট খেলতে যাওয়ার জন্য আজ রোববার রাতে দেশ ছাড়ার...

Close

উপরে