Logo
বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি, ২০২১ | ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

কেবিনে নেওয়া হয়েছে ব্যারিস্টার মওদুদ আহমদকে, অবস্থার উন্নতি

প্রকাশের সময়: ৯:৩৭ অপরাহ্ণ - বুধবার | জানুয়ারি ১৩, ২০২১

ফাইল ছবি

তৃতীয় মাত্রা

রাজধানীর এভার কেয়ার (এপোলো) হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির স্থায়ী কমিটির সদস্য, সাবেক মন্ত্রী ও সুপ্রিম কোর্টের প্রবীণ আইনজীবী মওদুদ আহমদের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।

বুধবার (১৩ জানুয়ারি) বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, ‘আজ ব্যারিস্টার মওদুদ সাহেব আগের চেয়ে অনেকটা সুস্থ। দুপুরে তাকে সিসিইউ (করোনারি কেয়ার ইউনিট) থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে।’

গত ২৯ ডিসেম্বর অসুস্থ হলে ব্যারিস্টার মওদুদ আহমদকে এভার কেয়ার হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়। তার রক্তের হিমোগ্লোবিন কমে গিয়েছিল। প্রফেসর শাহাবুদ্দিন আহমেদ তালুকদারের তত্ত্বাবধানে তিনি চিকিৎসাধীন। এখন তিনি অনেকটা সুস্থ, দেশবাসীর কাছে দোয়া চেয়েছে তার পরিবার।

মওদুদ আহমদ হাসপাতালে ভর্তি হওয়ার পর দুবার কোভিড-১৯ পরীক্ষা করা হয়। দুবারই তার করোনা রিপোর্ট নেগেটিভ আসে। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও মহাসচিবসহ নেতারা তার খোঁজ-খবর রেখেছেন বলে জানা গেছে। সার্বক্ষণিক চিকিৎসকের সাথে যোগাযোগ রেখেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন।

Read previous post:
বগুড়ার শেরপুরে আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে আগুন দেওয়ায় মামলা

তৃতীয় মাত্রা আবু বকর সিদ্দিক, শেরপুর বগুড়া প্রতিনিধি : বগুড়ার শেরপুরে পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনীত মেয়র প্রার্থীর নৌকা...

Close

উপরে