Logo
মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০২১ | ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ঢাকার কদমতলী ও যাত্রাবাড়ী থেকে হেরোইন ও ইয়াবাসহ গ্রেফতার ২ 

প্রকাশের সময়: ৬:১২ অপরাহ্ণ - বুধবার | জানুয়ারি ১৩, ২০২১

তৃতীয় মাত্রা

গত ১২ জানুয়ারি ২০২১ খ্রিঃ তারিখ অনুমান ১৪:৩০ ঘটিকার সময় সিপিসি-১, র‌্যাব-১০ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাইফুর রহমান এর নেতৃত্বে ও স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার এনায়েত কবীর সোয়েব এর সমন্বয়ে ডিএমপি, ঢাকার কদমতলী থানাধীন মাতুয়াইল এলাকায় একটি অভিযান পরিচালনা করে ১৫ (পনের) গ্রাম হেরোইনসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ পান্না (২৮), থানা- ফতুল্লা, জেলা- নারায়ণগঞ্জ বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন ও নগদ ৯০০/- টাকা উদ্ধার করা হয়।
এছাড়া একই তারিখ অনুমান ২১:৫৫ ঘটিকার সময় সিপিএসসি, র‌্যাব-১০ এর কোম্পানী কমান্ডার মেজর শাহরিয়ার জিয়াউর রহমান, পিএসসি এর নেতৃত্বে ও স্কোয়াড কমান্ডার মোঃ আসাদুজ্জামান এর সমন্বয়ে ডিএমপি, ঢাকার যাত্রাবাড়ী থানাধীন সায়েদাবাদ এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ১৫০ (একশত পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ আনোয়ার হোসেন (৩৩), থানা- কসবা, জেলা- ব্রাহ্মণবাড়িয়া বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতাকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ কদমতলী ও যাত্রাবাড়ী থানাসহ ঢাকা শহরের আশেপাশের এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছিল। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে। বিশেষ প্রেস বিজ্ঞপ্তি

Read previous post:
কক্সবাজার সৈকতে আপ্লুত সুনেরা

তৃতীয় মাত্রা একদম নিজের জগতে যেখানে মন খুলে প্রাণ যা ইচ্ছে বলা যায়, করা যায়। এমনই জগতে যেন হারিয়ে গেলেন...

Close

উপরে