Logo
রবিবার, ২৮ নভেম্বর, ২০২১ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

সলঙ্গা থানা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

প্রকাশের সময়: ৮:২০ অপরাহ্ণ - বৃহস্পতিবার | সেপ্টেম্বর ৩০, ২০২১

তৃতীয় মাত্রা

সোহেল রানা পারভেজ, চলনবিল প্রতিনিধি : টানটান উত্তেজনার মধ্য দিয়ে দীর্ঘ আট বছর পর সিরাজগঞ্জের সলঙ্গা থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে আলহাজ¦ রায়হান গফুর ও সাধারণ সম্পাদক পদে আতাউর রহমান লাভু নির্বাতি হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় সলঙ্গা ইসলামিয়া উচ্চ বিদ্যালয় চত্বরে আয়োজিত সম্মেলনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীতের মধ্য দিয়ে সম্মেলন উদ্বোধন করেন সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) কে এম হোসেন আলী হাসান।

প্রধান অতিথি কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আব্দুস সামাদ তালুকদার।সলঙ্গা থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ রায়হান গফুরের সভাপতিত্বে উক্ত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সদস্য প্রফেসর মেরিনা জাহান (কবিতা), সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, আব্দুল আওয়াল শামীম।

সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ¦ আবু ইউসুফ সূর্য্য ,সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া-সলঙ্গা) আসনের সংসদ সদস্য তানভীর ইমাম, সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ ও সলঙ্গা) আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. আব্দুল আজিজ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. বিমল দাশ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল বারী শেখ, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান খান, সদস্য ও উল্লাপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান, সাবেক সাংসদ শফিকুল ইসলাম শফি, সদস্য ও রায়গঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমরুল হোসেন তালুকদার ইমন, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক কে এম মনোয়ারুল ইসলাম বিপুলসহ অন্যরা। অনুষ্ঠানটি পরিচালনা করেন সলঙ্গা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান লাভু।এ সম্মেলনকে ঘিরে অর্ধমাসব্যাপী ছিল টানটান উত্তেজনা। নতুন ও পুরাতন মুখ নিয়ে ছিল নানা আলোচনা।

দলীয় সূত্র জানায়, ২০১৩ সালের জুন মাসে সর্বশেষ সলঙ্গা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। দীর্ঘদিন সম্মেলন না হওয়ায় সাংগঠনিক কার্যক্রমও ঝিমিয়ে পড়ে। সেই সঙ্গে স্থবির হয়ে পড়ে সহযোগী সংগঠনগুলোর কার্যক্রমও। এতে সভাপতি পদে প্রার্থীতা না থাকায় আলহাজ¦ রায়হান গফুর সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রার্থীতা না থাকায় আতাউর রহমান লাভুকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

Read previous post:
সুন্দরগঞ্জে বীজ ও সার বিতরণ

তৃতীয় মাত্রা আঃ মতিন সরকার, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় কৃষকদের মাঝে মাসকালাই বীজ ও সার বিতরণ করা...

Close

উপরে