Logo
রবিবার, ২৮ নভেম্বর, ২০২১ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

যাত্রী সেবার মান উন্নয়নে কোন ছাড় দেওয়া হবে না: প্রতিমন্ত্রী মাহবুব আলী

প্রকাশের সময়: ৫:৫৫ অপরাহ্ণ - বৃহস্পতিবার | সেপ্টেম্বর ৩০, ২০২১

তৃতীয় মাত্রা
আমিরুল হক, নীলফামারী : নীলফামারীর সৈয়দপুর থেকে চট্টগ্রামের ফ্লাইট শুরু করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে সৈয়দপুর বিমানবন্দর থেকে এই ফ্লাইটের উদ্বোধন করেন বেসামরিক বিমান চলাচল ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী, এমপি।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাহবুব আলী বলেন, ট্যুরিজম ও এভিয়েশন শিল্পের বিকাশে বর্তমান সরকার কাজ করছে। বেসরকারি বিমান সংস্থাগুলোকে সব সহযোগিতা করবে সরকার। বিমান যাত্রীদের সেবার মান উন্নয়নে কোন ছাড় দেওয়া হবে না। রংপুর বিভাগের আট জেলার মানুষের ক্রমবর্ধমান চাহিদার কথা চিন্তা করে সৈয়দপুর থেকে সরাসরি চট্টগ্রামে ফ্লাইট পরিচলানা করবে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

তিনি আরও বলেন, সৈয়দপুর বিমানবন্দরকে আঞ্চলিক বিমানবন্দর হিসেবে ঘোষণা দেওয়া হয়েছে। কাজ চলমান রয়েছে। এই বিমানবন্দর থেকে বিশ্বের সব দেশে যাওয়া যাবে। এই বিমানবন্দরকে কেন্দ্র করে এই অঞ্চলে নানা শিল্প ও পর্যটন কর্মযজ্ঞ গড়ে উঠবে।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন বলেন, এ রুটে সরাসরি বিমান চালু হওয়ায় এ অঞ্চলের মানুষের আর্থ-সামাজিক উন্নয়ন একধাপ এগিয়ে গেল। দেশীয় বিমানে যাতায়াত করার আহ্বান জানিয়ে তিনি বলেন, বাংলাদেশি পাইলটরা বিশ্বের সেরা পাইলট। বর্তমানে ইউএস-বাংলার সব এয়ারক্রাফট নতুন। বিশ্বের প্রথম সারির কোম্পানিগুলোর সঙ্গে প্রতিযোগিতা করে সেবা দিয়ে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন, নীলফামারীর জেলা প্রশসক মো. হাফিজুর রহমান চৌধুরী, পুলিশ সুপার মেহাম্মদ মোখলেসুর রহমান, সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন, সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আক্তার জাহান বেবি প্রমুখ।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জনপ্রিয় উপস্থাপক মৌসুমী মৌ।

Read previous post:
সরিষাবাড়ীতে প্রাথমিক শিক্ষা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

তৃতীয় মাত্রা মোঃ গোলাম কিবরিয়া, সরিষাবাড়ী : জামালপুরের সরিষাবাড়ীতে উপজেলা শিক্ষা অফিসের উদ্যোগে স্বাধীনতাউত্তর প্রাথমিক শিক্ষায় বঙ্গবন্ধুর অবদান এবং বাংলাদেশের...

Close

উপরে