Logo
রবিবার, ১৭ অক্টোবর, ২০২১ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

যুক্তরাষ্ট্রে সুপার শপে বন্দুকধারীর গুলি, নিহত ২

প্রকাশের সময়: ৯:৪৬ পূর্বাহ্ণ - শুক্রবার | সেপ্টেম্বর ২৪, ২০২১

তৃতীয় মাত্রা

যুক্তরাষ্ট্রের টেনেসি অঙ্গরাজ্যের মেমফিস শহরতলিতে একটি সুপার শপে বন্দুকধারীর গুলিতে একজন নিহত হয়েছে। এতে আহত হয়েছে অন্তত ১২ জন। স্থানীয় সময় বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে। গোলাগুলির পর সন্দেহভাজন বন্দুকধারীর মরদেহও উদ্ধার করেছে পুলিশ। খবর রয়টার্সের।

টেনেসির পুলিশের বরাত দিয়ে রয়টার্স জানায়, সুপার শপে গুলির খবর পাওয়ার পর ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। সেখানে পৌঁছে লোকজনকে উদ্ধারে কাজ শুরু করেন পুলিশের সদস্যরা। অনেকেই গুলি থেকে বাঁচতে ফ্রিজ ও লকারে লুকিয়ে ছিলেন।

সুপার মার্কেটে চালানো এই হামলায় একজনই জড়িত ছিলেন বলে মনে করছেন টেনেসির পুলিশ কর্মকর্তা ডেল লেন। তিনি জানান, মার্কেটের বাইরে একটি গাড়ি পার্কিংয়ের স্থানে তার মরদেহটি পাওয়া যায়। সন্দেহভাজন ওই হামলাকারীর মরদেহটি তার গাড়ির মধ্যে ছিল বলে জানিয়েছে স্থানীয় একটি সংবাদমাধ্যম।

গোলাগুলির ঘটনার প্রায় দুই ঘণ্টা পর সাংবাদিকদের পুলিশের এই কর্মকর্তা বলেন, ‘হামলাকারীর গাড়ি ও তার সঙ্গে থাকা জিনিসপত্র তল্লাশির জন্য বিশেষ কিছু সরঞ্জাম ঘটনাস্থলে আনা হচ্ছে। আমরা সেগুলোর জন্য অপেক্ষা করছি।’

এদিকে হামলার ঘটনায় আহত কয়েকজনের অবস্থা গুরুতর বলে জানিয়েছেন ডেল লেন। তাদের সবাইকে স্থানীয় বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানান তিনি। তাৎক্ষণিকভাবে হামলার কোনো কারণ নিশ্চিত করতে পারেনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

Read previous post:
বিশ্ব অর্থনীতিতে ঘুড়ে দাঁড়িয়েছে বাংলাদেশ

তৃতীয় মাত্রা স্বাধীনতার ৫০ বছরে ঘুরে দাঁড়িয়েছে বাংলাদেশ। তলাবিহীন ঝুড়ির অপবাদ কাটিয়ে অর্থনৈতিক অগ্রযাত্রার এক অন্যতম নাম হয়ে দাঁড়িয়েছে দক্ষিণ...

Close

উপরে