Logo
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১ | ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

ফুলবাড়ীতে ছাত্রলীগের আনন্দ মিছিল ও সমাবেশ

প্রকাশের সময়: ৯:১৬ অপরাহ্ণ - বৃহস্পতিবার | সেপ্টেম্বর ২৩, ২০২১
তৃতীয় মাত্রা
মাহফুজ,ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি : ২০১৫ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত টেকসই উন্নয়নে বাংলাদেশের অর্জনের জন্য ‘এসডিজি প্রোগ্রেস অ্যাওয়ার্ড’ পেয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং তাঁকে ‘মুকুট মণি’ হিসেবে ভূষিত করায় কুড়িগ্রামের ফুলবাড়ীতে আনন্দ মিছিল ও সমাবেশ করেছে ফুলবাড়ী উপজেলা শাখা ছাত্রলীগ।
বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর বিকালে উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসানের নেতৃত্বে বিপুল সংখ্যক ছাত্রলীগ কর্মী-সমর্থকের অংশগ্রহনে বিশাল এক আনন্দ মিছিল কলেজ রোড থেকে বের হয়ে উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। ছাত্রলীগের আনন্দ মিছিলের বঙ্গবন্ধু আর হাসিনা ধ্বনিতে প্রকম্পিত হয় গোটা ফুলবাড়ী শহর। এরপর উপজেলা সদরের তিনকোনা মোড়ে (জিরো পয়েন্ট) সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে ছাত্রলীগ নেতা মেহেদী হাসান বলেন, সাড়াবিশ্ব যখন করোনার করাল গ্রাসে বিপর্যস্ত ঠিক সেই সময়ে বঙ্গবন্ধুর সুযোগ্যকণ্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে গেছে দেশ। তাঁর নেতৃত্বে বিশ্বব্যাপি বাংলাদেশ আজ শুধু উন্নয়ন নয় টেকসই উন্নয়নের রোল মডেল। জননেত্রীর সুদৃঢ় নেতৃত্ব বর্তমান বিশ্বে অনুকরণীয়।
তিনি দেশরত্ন থেকে বিশ্বরত্নে পরিনত হয়েছেন। নানা প্রতিকূলতা মোকাবিলা করে দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে গতিশীল রেখেছেন। তাঁর সুদৃঢ় নেতৃত্ব বিশ্বময় সমাদৃত। ২০১৫ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত টেকসই উন্নয়নে বাংলাদেশের অর্জনের জন্য ‘এসডিজি প্রোগ্রেস অ্যাওয়ার্ড’ পেয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং তাঁকে ‘মুকুট মণি’ হিসেবে ভূষিত করায় উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে জননেত্রী শেখ হাসিনাকে জানাচ্ছি প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা।
এসময় তিনি জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করেন এবং আগামীদিনে জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দের নির্দেশনায় সকল কর্মসূচীতে সকলের স্বতঃস্ফূর্ত অংশ গ্রহনেরও আহ্বান জানান।
Read previous post:
অষ্টগ্রাম বড় বাজার বণিক সমিতির নির্বাচনে প্রার্থী হলেন যারা

তৃতীয় মাত্রা খন্দকার আবু সুফিয়ান, (অষ্টগ্রাম), কিশোরগঞ্জ : কিশোরগঞ্জের হাওড় উপজেলা অষ্টগ্রাম বড় বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহারের...

Close

উপরে