Logo
রবিবার, ১৭ অক্টোবর, ২০২১ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

বাংলাদেশ পৌরসভা সার্ভিস এ্যাসোসিয়েশন নওগাঁ জেলার কমিটি গঠন

প্রকাশের সময়: ৬:০৫ অপরাহ্ণ - বৃহস্পতিবার | সেপ্টেম্বর ২৩, ২০২১

তৃতীয় মাত্রা

আর আই সবুজ, পত্নীতলা থেকে : বাংলাদেশ পৌরসভা সার্ভিস এ্যাসোসিয়েশন নওগাঁ জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে খোরশেদ আলম সভাপতি ও এ কে এম জুয়েল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সম্মেলনে ৩১ সদস্য বিশিষ্ট্য নওগাঁ জেলা কমিটি গঠন করা হয়। বৃহস্পতিবার নজিপুর পৌরসভার মিলনায়তনে অনুষ্ঠিত সম্মেলনে বাংলাদেশ পৌরসভা সার্ভিস এ্যাসোসিয়েশনের নজিপুর পৌর শাখার সভাপতি পরিতোষ কুমার দাস’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন নজিপুর পৌর মেয়র রেজাউল কবির চৌধুরী, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন প্যানেল মেয়র শ্রী যুগল চন্দ্র দেবনাথ, বাংলাদেশ পৌরসভা সার্ভিস এ্যাসোসিয়েশন কেন্দ্রিয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জুলফিকুল হায়দার বাবু, কেন্দ্রিয় কমিটির সহ দপ্তর সম্পাদক রবিউল ইসলাম রুপক প্রমূখ। ত্রি-বার্ষিক সম্মেলনে জেলার ৩ পৌরসভার ২ শতাধিক কর্মকর্তা-কর্মচারী অংশগ্রহন করেন। সম্মেলনে আগামী ৩ বছরের জন্য খোরশেদ আলমকে সভাপতি ও এ কে এম জুয়েলকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট্য বাংলাদেশ পৌরসভা সার্ভিস এ্যাসোসিয়েশন নওগাঁ জেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়।
এ সময় বাংলাদেশ পৌরসভা সার্ভিস এ্যাসোসিয়েশন সংগঠনটির মাধ্যমে পৌরসভা সকল সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীর জন্য নিরাপদ কর্মক্ষেত্র নিশ্চিতকরণ, বেতন-ভাতাদি নিয়মিতকরণ সহ যৌক্তিক দাবী দাওয়ার প‚রন হবে বলে সম্মেলনে বক্তারা আশাবাদ করেন। সারাদেশে পৌরসভার প্রায় ১২,৫০০ জন কর্মকর্তা-কর্মচারীর বেতন-ভাতাদি সরকারি বিধি মোতাবেক চালু করবার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট জোরালো দাবী জানানো হয় সম্মেলন স্থল থেকে।

Read previous post:
করোনাভাইরাসে ২৪ ঘণ্টায় আরও ২৪ জনের মৃত্যু

তৃতীয় মাত্রা   করোনায় দেশে মৃত্যুর সংখ্যা উল্লেখযোগ্যহারে কমে এসেছে। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও জনের ২৪ জনের মৃত্যু...

Close

উপরে