Logo
রবিবার, ১৭ অক্টোবর, ২০২১ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

হিজলায় স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় ধর্ষক গ্রেফতার

প্রকাশের সময়: ৫:০৪ অপরাহ্ণ - বৃহস্পতিবার | সেপ্টেম্বর ২৩, ২০২১

তৃতীয় মাত্রা

মামুন তালুকদার, হিজলা থেকে : বরিশালের হিজলা উপজেলার মেমানিয়া ইউনিয়নের  ষষ্ঠ শ্রেণীর ছাত্রী ধর্ষণ ঘটনার মামলার আসামী আতাউল্লাহকে আটক করে র‌্যাব।

জানা গিয়েছে, বুধবার ২২ সেপ্টেম্বর রাত সাড়ে এগারোটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তার নিজ এলাকা ভারুইয়া গ্রাম থেকে ধর্ষক আতাউল্লাহকে আটক করে বরিশাল র্র্যাব-৮ এর সদস্যরা। পরে তাকে হিজলা থানায় সোপর্দ করা হয়েছে। আটকের ব্যাপারে হিজলা থানার ওসি(তদন্ত) তারিক হাসান জানান, তারা ধর্ষক আতাউল্লাহকে আদালতে পাঠানোর প্রস্তুতিতে করছেন।

উল্লেখ্য, চলতি সেপ্টেম্বর মাসের ২০ তারিখ বেলা ১১ টার সময় মেমানিয়া মাধ্যমিক বিদ্যালয় (সেসিপ) এর ষষ্ঠ শ্রেণীর ছাত্রী বিদ্যালয়ে  যাওয়ার পথে ধর্ষক তাকে তুলে নিয়ে যায়। বিদ্যালয় থেকে দৃরে একটি ঘরে নিয়ে  ধর্ষণ করে। এতে গুরুতর অসুস্থ হয়ে পড়লে সন্ধ্যায় ছাত্রীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় পরিবারের সদস্যরা। প্রচুর রক্তক্ষরণ হওয়ার কারণে পরবর্তীতে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিমে প্রেরণ করা হয়।

Read previous post:
নাটোরে অস্ত্রসহ ৪ ছিনতাইকারী আটক

তৃতীয় মাত্রা আফরোজা ইয়াসমিন, নাটোর ব্যুরো চীফ : নাটোরে দেশীয় অস্ত্রসহ চার ছিনতাইকারী কে আটক করেছে র‌্যাব। বুধবার( ২৩ সেপ্টেম্বর)...

Close

উপরে