Logo
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

সায়হাম গ্রুপ উদ্যোগে সনাতন ধর্মাবল্মবী মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশের সময়: ৩:৫৮ অপরাহ্ণ - বুধবার | সেপ্টেম্বর ১৫, ২০২১

তৃতীয় মাত্রা

পিন্টু অধিকারী মাধবপুর প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নে আর্ত মানবতার সেবায় সবর্দা নিয়োজিত, সায়হাম গ্রুপ এর চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি দানবীর মা মাটি ও মানুষের নেতা সাবেক সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ মোঃ ফয়সল সাহেবের উদ্যোগে শারদীয় দুর্গা পূজা উপলক্ষে হিন্দুদের মাঝে কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী প্যাকেট পর্যায়ক্রমে বিতরণ করা হয়।

অনুষ্ঠানে শুরুতে গীতাপাঠ করেন বিপ্লব আচার্য্য । আজ (১৫ সেপ্টেম্বর) বুধবার সকালে শাহজাহানপুর ইউনিয়নে শারদীয় দুর্গা পূজা উপলক্ষে হিন্দুদের মাঝে গরিব অসহায় মানুষের মাঝে সায়হাম গ্রুপ সৌজন্যে ২৩০ জনকে উপস্থিত থেকে সাবেক চেয়ারম্যান পারভেজ হোসেন চৌধুরী খাদ্য সামগ্রী প্যাকেট ও মাক্স বিতরণ করেন । এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, মাধববপুর প্রেসক্লাব সহ-সভাপতি হীরেশ ভট্টাচার্য্ হিরো, সায়হাম গ্রুপ কর্মকর্তা বিশ্বজিৎ দেবনাথ, সিনিয়র উর্ধ্বতন কর্মকর্তা মাসুদ রানা, সাংবাদিক পিন্টু অধিকারী।

সাবেক চেয়ারম্যান পারভেজ হোসেন চৌধুরী বলেন, আজ ১১টা ইউনিয়নে ১টি পৌরসভাসহ প্রায় ২০০০ খাদ্য সামগ্রী প্যাকেট পর্যায়ক্রমে বিতরণ করা হয়।

Read previous post:
খালি পেটে খেজুরের উপকারিতা

তৃতীয় মাত্রা খেজুর স্বাস্থ্যের জন্য খুবই উপকারি। চুল ও ত্বকের সৌন্দর্য বজায় রাখতেও খেজুরের অনেক গুণ রয়েছে। গুরুত্বপূর্ণ অ্যান্টি অক্সিডেন্ট...

Close

উপরে