Logo
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

কারী রাগিব আহসানসহ ৪ ভাই ৭ দিনের রিমান্ডে

প্রকাশের সময়: ৭:০৩ অপরাহ্ণ - সোমবার | সেপ্টেম্বর ১৩, ২০২১

তৃতীয় মাত্রা

এম এ মুন্না, পিরোজপুর প্রতিনিধিঃ ধর্ম পুজিঁ করে গ্রাহকদের হাজার হাজার কোটি টাকা আত্মসাৎ কারী পিরোজপুরের মাল্টিপারপাস কোম্পানি এহসান গ্রুপের চেয়ারম্যান মুফতী মাওলানা রাগীব আহসান ও তার তিন ভাই মাওলানা আবুল বাশার, মোঃ খাইরুল ইসলাম ও মুফতি মাহমুদুল হাসানকে ৭ দিনের রিমান্ড দিয়েছেন পিরোজপুর অতিরিক্ত চিফ জুডিশিয়ালক ম্যাজিষ্ট্রেট আদালত।

আজ সোমবার পিরোজপুরের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক মো. মহিউদ্দীন এ আদেশ দেন।

মামলার এজাহার সূত্র ও সরকারী কৌশলী এডভোকেট খান মো. আলাউদ্দিন জানান, পিরোজপুর সদরের রায়েরকাঠী এলাকার মো. হারুনার রশিদ বাদী হয়ে গত ৯ সেপ্টেম্বর মুফতি রাগিব আহসানের পরিচালনাধীন এহসান রিয়েল এস্টেট এন্ড বিল্ডার্স লিমিটেড এর জমা ভাউচার মুলে (বিভিন্ন লোকদের কাছ থেকে আনা) অধিক মুনাফার প্রলোভনে বিভিন্ন মেয়াদে ৯১ কোটি ১৫ লক্ষ ৫৫ হাজার ৯৩৩ টাকা জমা দেন। পরবর্তীতে তারা মুনাফা সহ জমাকৃত টাকা ফেরত না দিয়ে বিভিন্ন সময় তালবাহানা করতে থাকে। এ ভাবে তারা গ্রাহকদের টাকা ফেরৎ না দিয়ে তাদের পরিচালিত বিভিন্ন প্রতিষ্ঠান বন্ধ করে দিয়ে গা ঢাকা দেয়।

গত ৯ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায় ঢাকার একটি বাসা থেকে এহসান গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক মুফতী মাওলানা রাগীব আহসান ও তার ভাই আবুল বাশারকে র‌্যাব সদস্যরা এবং পিরোজপুর থানা পুলিশ রাগীবের অপর দুই ভাই মুফতী মাওলানা মাহমুদুল হাসান ও মোঃ খাইরুল ইসলাম কে পিরোজপুরের খলিশাখালী নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আ.জ.মো. মাসুদুজ্জামান জানান, প্রতারনা ও অর্থ আত্মসাৎ এর অভিযোগে দায়ের করা মামলায় রাগীব হাসান ও তার তিন ভাইকে ৭ দিনের রিমান্ড আবেদন জানিয়ে আদালতে প্রেরন করলে বিজ্ঞ আদালত ৭ দিনেরই রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

Read previous post:
আখাউড়ায় নারী উদ্যোক্তা উন্নয়নে গাভী পালন প্রশিক্ষণ

তৃতীয় মাত্রা রাজন রায়, আখাউড়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় উদ্যোক্তা উন্নয়নে ২৫ জন নারী উদ্যোক্তার মাঝে গাভী পালন প্রশিক্ষণ অনুষ্ঠিত...

Close

উপরে