Logo
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

দৌলতদিয়া যৌনপল্লীতে মদ্যপ অবস্থায় ৪ যুবক গ্রেপ্তার

প্রকাশের সময়: ৪:৫১ অপরাহ্ণ - সোমবার | সেপ্টেম্বর ১৩, ২০২১

তৃতীয় মাত্রা

মইনুল হক মৃধা, গোয়ালন্দ : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ার বৃত্তম যৌনপল্লী থেকে একাধিক মামলার আসামিসহ মদ্যপ অবস্থায় ৪ যুবককে গ্রেপ্তার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

রোববার (১২ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে দৌলতদিয়া যৌনপল্লী থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, গোয়ালন্দ বিজয় বাবুর পাড়ার মৃত কেসমত মোল্লার ছেলে মো. আশিক মোল্লা (২০), দৌলতদিয়া শাহাদৎ মেম্বার পাড়ার মিজান শেখের ছেলে অনিক শেখ (২৩), মজিদ শেখের পাড়ার মো. আক্কাছ আলী মৃধার ছেলে মো. মিজানুর রহমান (২০) এবং পোড়াভিটা এলাকার শহিদ মোল্লার ছেলে ইব্রাহিম মোল্লা (১৯)।

এজাহার সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মো. হাবিবুর রহমান খান সঙ্গীয় ফোর্সসহ দৌলতদিয়া যৌনপল্লীর ১নং গেটের গলিতে লতিফের দোকানের সামনের গলির পাকা রাস্তার উপর মাদকদ্রব্য মদ সেবন করে নেশাগ্রস্থ অবস্থায় জনসাধারণের শান্তি বিনষ্ট ও বিরুক্তিকর আচরণ করায় ৪ যুবককে গ্রেপ্তার করা হয়।

এদের মধ্যে মো. আশিক মোলা ও মো. মিজানুর রহমানের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় একাধিক মামলা রয়েছে।

এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ আব্দুল্লাহ্ আল তায়াবীর বলেন, গোয়ালন্দে আইনশৃঙ্খলা রক্ষার ক্ষেত্রে অন্যায়কারী কাউকেই ছাড় দেয়া হবে না। কেউ কোন প্রকার শান্তি বিনষ্ট করার চেষ্টা করলে আইনের আওতায় আনা হবে। মদ্যপ অবস্থায় যৌনপল্লীতে শান্তি বিনষ্ট ও বিশৃঙ্খলা সৃষ্টি করায় ৪ যুবকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে রাজবাড়ীর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Read previous post:
পিইসি-জেএসসি পরীক্ষা থাকছে না : শিক্ষামন্ত্রী

ফাইল ছবি তৃতীয় মাত্রা ২০২৩ সাল থেকে পঞ্চম শ্রেণির প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) ও অষ্টম শ্রেণির জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি)...

Close

উপরে