Logo
রবিবার, ১৭ অক্টোবর, ২০২১ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

রামগঞ্জে আগুনে বসতঘর পুড়ে ছাঁই

প্রকাশের সময়: ২:২৮ অপরাহ্ণ - সোমবার | সেপ্টেম্বর ১৩, ২০২১

তৃতীয় মাত্রা

সাখাওয়াত হোসেন, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি : রামগঞ্জে বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাতে উপজেলার মজুপুর গ্রামের পন্ডিত বাড়ীর আমির হোসেন ড্রাইভারের বসতঘর ও মালামাল পুড়ে ছাঁই হয়ে গেছে।

স্থানীয় লোকজন ও রামগঞ্জ ফায়ার ষ্টেশন এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনার আগেই উক্ত বসতঘরের ৩লক্ষাধীক টাকার মালামাল পুড়ে গেছে বলে বাড়ীর লোকজন জানান।

রবিবার (১২ সেপ্টেম্বর) সন্ধা ৭টায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী হারুন মিঝি ও আরিফ মিঝিসহ কয়েকজন জানান, রবিবার সন্ধা ৭টার দিকে হটাৎ করেই আমির হোসেন ড্রাইভারের টিনশেড বসতঘরের বৈদ্যুতিক মিটার থেকে আগুনের সূত্রপাত হওয়ার মুহুর্তেই বসতঘরে ছড়িয়ে পড়ে। বসতঘরে আগুন লাগার খবর পেয়ে ছুটে আসেন হেল্পিং হ্যান্ড বাংলাদেশের সদস্য মোঃ সায়েম পাটোয়ারী, ফয়সাল, ইমন, আবদুর রহিম, তারেক, সজিব, সাব্বির, রবিন, আরিফ মিঝি , হারুন মিঝি ও মোঃ মোস্তফা।
আগুন নিয়ন্ত্রনে স্থানীয়রা চেষ্টা করে ব্যর্থ হয়ে রামগঞ্জ ফায়ার ষ্টেশনকে অবগত করলে রামগঞ্জ ফায়ার ষ্টেশনের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রনে আনে।

ঐ বাড়ীর লোকজন জানান, আমির হোসেন ড্রাইভারের পুরো পরিবার ঢাকায় অবস্থান করায় ঘরটি খালি রয়েছে। ঘরটিতে কয়েকলক্ষ টাকার মূল্যবান মালামাল ছিলো। আগুনে পুরো ঘর ও মালামাল পুড়ে ছাঁই হয়ে গেছে বলেও তারা দাবী করেন।

রামগঞ্জ ফায়ার ষ্টেশনের ওয়ারহাউজ ইন্সপেক্টর কামরুল হাসান জানান, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনি। প্রাথমিকভাবে ধারনা করছি বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত। তদন্ত করে পরবর্তি ব্যবস্থা নেয়া হবে।

Read previous post:
ধর্মপাশার মাটিকাটা-মইষাখলা সড়কের বেহালদশা

তৃতীয় মাত্রা মিঠু মিয়া, ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি : সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মাটিকাটা-মইষাখলা সড়কের সেলবরষ কবরস্থান বাজার হইতে মাটিকাটা পুরাতন জামে...

Close

উপরে