Logo
রবিবার, ১৭ অক্টোবর, ২০২১ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

ধামরাই উপজেলার তিনটি সেতুর উদ্বোধন

প্রকাশের সময়: ৯:০২ পূর্বাহ্ণ - সোমবার | সেপ্টেম্বর ১৩, ২০২১
তৃতীয় মাত্রা
ধামরাই (ঢাকা) প্রতিনিধি : ঢাকা জেলার ধামরাই  উপজেলায় শরীফবাগ,ডেমরান ও বেনীপুর সেতু এ’তিনটি সেতুর শুভ উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের  সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মানণীয় মন্ত্রী ও  বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব ওবায়দুল কাদের, এম.পি। সেতু মন্ত্রনালয় প্রান্ত থেকে ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে যুক্ত হয়ে শুভ উদ্বোধন করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।
রবিবার (১২ই সেপ্টেম্বর -২০২১) ঢাকা জেলার  ধামরাই উপজেলার পৌর শহরের ইসলামপুর প্রান্ত থেকে শরীফবাগ,ডেমরান ও বেনীপুর সেতু  শুভ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থেকে মন্ত্রীর সঙ্গে ভার্চুয়ালি যুক্ত হন ঢাকা -২০ ধামরাই আসনের মানণীয় জাতীয়  সংসদ সদস্য ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি  বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এমপি।
এ সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ধামরাই পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা , ধামরাই উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হোসাইন মোহাম্মদ হাই জকী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ ইসতিয়াক আহমেদ, ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক  মোঃ সিরাজ উদ্দিন সিরাজ ,উপজেলা  মহিলা ভাইস চেয়ারম্যান ও কেন্দ্রীয় যুব মহিলা লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মাসুম খান, উপজেলা আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ সাখাওয়াত হোসেন (সাকু) সহ প্রশাসনের সংশ্লিষ্ট কর্মকর্তা ও আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন, সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের  নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ এ’সময় উপস্থিত ছিলেন।
Read previous post:
বিশ্ববিদ্যালয়ে যেতে পারবেন আফগান নারীরা

তৃতীয় মাত্রা তালেবান ক্ষমতা নেওয়ার পর আফগান নারীদের একাডেমিক শিক্ষার পথ সংকুচিত হয়ে পড়েছিল। তবে তালেবানের পক্ষ থেকে এবার ঘোষণা...

Close

উপরে