Logo
রবিবার, ১৭ অক্টোবর, ২০২১ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ এর সুস্থতা কামনায় হাসান নগর ইউনিয়নে দোয়া মোনাজাত

প্রকাশের সময়: ৪:০০ অপরাহ্ণ - শুক্রবার | সেপ্টেম্বর ১০, ২০২১

তৃতীয় মাত্রা

হাসনাইন আহমেদ হাওলাদার, বোরহানউদ্দিন প্রতিনিধি : বর্ষীয়ান রাজনীতিবিদ, বাংলাদেশ আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, বাংলাদেশ সরকারের সাবেক শিল্প ও বাণিজ্য মন্ত্রী, ভোলা-১ আসনের সাংসদ আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি-এর সুস্থতা কামনায় বাংলাদেশ আ’লীগ বোরহানউদ্দিন উপজেলার হাসান নগর ইউনিয়ন শাখার সভাপতি সালাউদ্দিন হাওলাদার কাঞ্চন মিয়া ও ইউপি চেয়ারম্যান মানিক হাওলাদারের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১০ই সেপ্টেম্বর) জুমা’র নামাজের পর ইউনিয়নের সকল মসজিদে মসজিদে দোয়া মোনাজাত শেষে আগত সকল মুসল্লীদের মাঝে তবারক বিতরণ করা হয়েছে।

উক্ত দোয়া অনুষ্ঠানে তোফায়েল আহমেদ এমপি এর সুস্থ্যতা কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন হাসান নগর ইউনিয়ন আ’লীগের সভাপতি সালাউদ্দিন হাওলাদার কাঞ্চন মিয়া ও ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান মানিক হাওলাদার।

এছাড়াও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদ সচিব, মোঃ হোসেন, ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হারুন-অর রশীদ, সাংগঠনিক সম্পাদক আনছার মীর, সহ-সাংগঠনিক সম্পাদক নাঈম হাওলাদার, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সোহাগ মীর, ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক ওমর কাজী ও ইউপি সদস্য বৃন্দ প্রমুখ।

উল্লেখ্য, গত (১ সেপ্টেম্বর) সকালে অসুস্থ হয়ে পড়েন ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ। প্রথমে ঢাকার স্কয়ার হাসপাতালে তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছিল পরে উন্নত চিকিৎসার জন্য (৩ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে তাঁকে একটি এয়ার অ্যাম্বুলেন্স যোগে দিল্লি নিয়ে যাওয়া হয়। বর্তমানে তাঁর শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হয়েছে।

Read previous post:
কেশবপুরে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী নিহত

তৃতীয় মাত্রা এম. আব্দুল করিম, কেশবপুর থেকে : যশোরের কেশবপুরে শুক্রবার সকালে ট্রাকের ধাক্কায় জসিম উদ্দীন (২৫) নামে এক মোটরসাইকেল...

Close

উপরে