Logo
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

প্রেক্ষাগৃহে মুক্তির অপেক্ষায় অর্ষার ‘সাহস’

প্রকাশের সময়: ১২:৪৫ অপরাহ্ণ - শুক্রবার | সেপ্টেম্বর ১০, ২০২১

তৃতীয় মাত্রা

লাক্স সুন্দরী নাজিয়া হক অর্ষা। গত জুনে তার অভিনীত ‘সাহস’-কে প্রদর্শন অযোগ্য হিসেবে ঘোষণা দিয়েছিল সেন্সর বোর্ড। সুনির্দিষ্ট কয়েকটি কারণে সিনেমাটিকে ‘প্রদর্শন অযোগ্য’ হিসেবে ঘোষণা করেছিল বোর্ড। পরে আপিল বিভাগেও নাকচ হয়ে যায় ছবিটি প্রদর্শনের আবেদন। এরপর আবার কিছু দৃশ্য কাটছাঁট এবং সংযোজন করে নতুন সিনেমা হিসেবে ছাড়পত্রের জন্য সেন্সর বোর্ডে এটি জমা দেন এই সিনেমার নির্মাতা সাজ্জাদ খান। সব দেখে নতুন ‘সাহস’ পছন্দ হয়েছে বোর্ডের। কর্তন সাপেক্ষে পুনরায় জমা দেয়ার পর সিনেমাটি দেশের প্রেক্ষাগৃহে মুক্তির অনুমতি দিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড। বোর্ডের সচিব মমিনুল হক জানান, সোমবার সেন্সর বোর্ডে সদস্যরা এ সিনেমা দেখার পর মুক্তির অনুমোদন দিয়েছেন।

জানা গেছে, অক্টোবর কিংবা নভেম্বরের দিকে সিনেমাটি সিনেমা হলে মুক্তির পরিকল্পনা আছে। নারী নির্যাতনের বিরুদ্ধে সোচ্চার হওয়ার গল্পে এ ছবিতে অর্ষার বিপরীতে অভিনয় করেছেন মোস্তাফিজুর নূর ইমরান। এদিকে, নাটকে বেশি কাজ করলেও এখন ওটিটি প্ল্যাটফরমের কাজে বেশি দেখা যাচ্ছে অর্ষাকে। সম্প্রতি তার ‘নেটওয়ার্কের বাইরে’ নামের একটি ছবি মুক্তি পায় ওটিটিতে। সিনেমাটিতে তানিয়া চরিত্রটি করে বেশ প্রশংসিত হন অর্ষা।

Read previous post:
শাশুড়ির নাচ দেখে মুগ্ধ শাহরুখ

তৃতীয় মাত্রা বিন্দাস নাচেন শাশুড়ি। সেই ভিডিও দেখে মুগ্ধ বলিউড বাদশা শাহরুখ খান। বিশেষ আবদারও করে বসলেন তিনি। শাশুড়ির কাছে...

Close

উপরে