Logo
রবিবার, ১৭ অক্টোবর, ২০২১ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

রাজবাড়ীতে এবি ব্যাংকের এজেন্ট ব্যাংকিংয়ের উদ্ধোধন

প্রকাশের সময়: ৩:১৮ অপরাহ্ণ - মঙ্গলবার | সেপ্টেম্বর ৭, ২০২১

তৃতীয় মাত্রা

শেখ রনজু আহাম্মেদ, রাজবাড়ী প্রতিনিধিঃ বাংলাদেশের প্রথম বেসরকারি ব্যাংক এবি (আরব-বাংলাদেশ) ব্যাংকের এজেন্ট ব্যাংকিংয়ের ২য় শাখা রাজবাড়ীতে উদ্বোধন করা হয়েছে। ই-কমার্স প্রতিষ্ঠান জেকা বাজারের তত্ত্বাবধায়নে এই এজেন্ট ব্যাংকিং চালু হয়।

গত মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সকাল ১১.০০ টাই জেলা শহরের পান্নাচত্বরের নান্নু টাওয়ারের ২য় তলায় কাজী ইরাদত আলী ফিতা কেটে এই এজেন্ট ব্যাংকিংয়ের কার্যক্রমের উদ্ধোধন করেন।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজবাড়ী চেম্বার অব কমার্সের সভাপতি কাজী ইরাদত আলী, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এবি ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সালেক সাব্বির আহমেদ,জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি প্রদিপ্ত চক্রবর্তী কান্ত,রাজবাড়ী প্রেস ক্লাবের সভাপতি খান মো: জহুরুল হক। সভায় সভাপতিত্ব করেন জেকা বাজার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জাবিউল্লাহ খান জাবের।

প্রধান অতিথির বক্তব্যে কাজী ইরাদত বলেন, রাজবাড়ীতে এবি ব্যাংকের এজেন্ট ব্যাংকিং চালু হচ্ছে যা রাজবাড়ীর সকল স্তরের ব্যবসায়ীদের জন্য খুবই ভালো খবর। আশা করব অচিরেই রাজবাড়ীতে এবি ব্যাংকের একটি পূর্ণাঙ্গ শাখা হবে।

এসময় এবি ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সালেক সাব্বির আহমেদ আশ্বস্ত করে বলেন, রাজবাড়ীতে প্রথমে আরো ২/১ টি এজেন্ট ব্যাংকিং চালুর পরই ব্যাংক কর্তৃৃপক্ষ রাজবাড়ীতে পূর্ণাঙ্গ একটি ব্যাংকের শাখা খোলার ব্যবস্থা নিবে।

Read previous post:
দুই কোটি ত্রিশ লক্ষ টাকা হাতিয়ে নেয়া প্রতারক চক্রের আরও ২ সদস্য গ্রেফতার

তৃতীয় মাত্রা গ্যাস, বিদ্যুৎ, পানি ও টেলিফোন বিল বাবদ ৫/৬ শত গ্রাহকের নিকট হতে দুই কোটি ত্রিশ লক্ষ টাকা গ্রহণ...

Close

উপরে