Logo
রবিবার, ১৭ অক্টোবর, ২০২১ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

সোনালী ব্যাংকের সহযোগিতায় আর্থিক সহায়তা পেলেন ৫৫০ অসহায় মানুষ

প্রকাশের সময়: ৫:৪৬ অপরাহ্ণ - রবিবার | সেপ্টেম্বর ৫, ২০২১

তৃতীয় মাত্রা

চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রাম জেলা প্রশাসনের উদ্যোগে ও সোনালী ব্যাংক লিমিটেডের সহযোগিতায় কোভিড-১৯ জনিত উদ্ভুত পরিস্থিতিতে সমাজের কর্মহীন, অসহায় ও হতদরিদ্র বিভিন্ন শ্রেণি-পেশার ৫৫০ জন মানুষের প্রত্যেককে ২ (দুই) হাজার টাকা করে নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। আজ ৫ সেপ্টেম্বর ২০২১ ইংরেজি রোববার সকাল ১১টায় নগরীর এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেশিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব নগদ অর্থ বিতরণ করেন জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক আ.স.ম. জামশেদ খোন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠিত নগদ আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সোনালী ব্যাংক লিঃ আগ্রাবাদ কার্যালয়ের জেনারেল ম্যানেজার মোঃ আলী আশরাফ আবু তাহের, ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ নুরুল হক ও ব্যাংকের চট্টগ্রাম উত্তরের ডেপুটি জেনারেল ম্যানেজার মোহাম্মদ হোছাইন। জেলা প্রশাসনের পদস্থ কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ভলান্টিয়ার হিসেবে জেলা প্রশাসনকে সহায়তা করেন তৃণমূল নাট্যদল, বেকার যুব ফাউন্ডেশন, রেড ক্রিসেন্ট ও বেটার ফিউচার বাংলাদেশ।

নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান বলেন, উদ্ভুত কোভিড পরিস্থিতি মোকাবেলায় উন্নত বিশ্বের অনেক দেশ যেখানে হিমশিম খাচ্ছে সেখানে মাননীয় প্রধানমন্ত্রীর সুদক্ষ নেতৃত্বে ও কর্মপরিকল্পনায় বাংলাদেশের অর্থনীতি এগিয়ে যাচ্ছে। একসময় যে বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি বলা হতো আজ প্রতিটি নির্দেশক সূচকে প্রতিবেশী অনেক দেশকেই ছাড়িয়ে গেছে।

তিনি বলেন, করোনা পরিস্থিতিতে কঠোর লকডাউন চলাকালীন সময়ে সমাজের অস্বচ্ছল কেউ যাতে অভূক্ত না থাকে তা দেখার জন্য জাতির জনকের সুযোগ্য কন্যা আমাদের সকলের প্রিয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন। সরকারের নির্দেশনা অনুযায়ী সমাজের অসহায় ও কর্মহীন মানুষকে সহযোগিতার আওতায় আনা হয়েছে। আমরা চাই এই পরিস্থিতিতে কেউ অনাহারে ও কষ্টে থাকবেনা।

Read previous post:
কলম্বিয়া ওয়াশিং প্লান্ট লিঃ এর উদ্যোগে বৃক্ষ রোপণ

তৃতীয় মাত্রা চঞ্চল খান, গাজীপুর : কলম্বিয়া ওয়াশিং প্লান্ট লিঃ এর উদ্যোগে বৃক্ষ রোপণ করা হল গাজীপুরের ঐতিয্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান...

Close

উপরে