Logo
রবিবার, ১৭ অক্টোবর, ২০২১ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

ঢাকাকে সুস্থ ও সুন্দর নগরী হিসেবে গড়ে তুলতে হবে : মেয়র আতিক

প্রকাশের সময়: ৮:২৮ অপরাহ্ণ - মঙ্গলবার | আগস্ট ৩১, ২০২১

তৃতীয় মাত্রা

সবার সম্মিলিত প্রচেষ্টায় অপরিকল্পিত ঢাকাকে একটি সুস্থ ও সুন্দর নগরী হিসেবে গড়ে তুলতে হবে বলেছেন (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম । দখল ও দূষণের বিরুদ্ধে সবাইকে সোচ্চার হতে হবে। ঢাকাকে দখল, দূষণ ও দুষ্ট লোকের কবল থেকে মুক্ত করতে হবে।

মঙ্গলবার রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী উপলক্ষে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

ডিএনসিসি মেয়র বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্টের কালরাতে ঘাতকদের হাতে নির্মমভাবে নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যসহ সব শহিদকে গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি। একই সঙ্গে শহিদদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করি।

ডিএনসিসি মেয়র বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শুভেচ্ছা উপহার হিসেবেই আজ কর্মহীন, দুঃস্থ ও অসহায় এক হাজার পরিবারের মাঝে চাল, ডাল, সয়াবিন তেল, চিনি, চিড়া, সুজি, গুঁড়া দুধ ও লবণ সম্বলিত প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণের ব্যবস্থা করা হয়েছে।

Read previous post:
১৫ দিন গুলশানে বাবা-মা দুজনের সঙ্গেই থাকবে সেই দুই শিশু

তৃতীয় মাত্রা জাপানি নাগরিক নাকানো এরিকো ও বাংলাদেশি-আমেরিকান শরীফ ইমরানের দুই শিশু আগামী ১৫ দিন রাজধানীর গুলশানের একটি বাসায় মা-বাবার...

Close

উপরে