Logo
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১ | ১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

দেবীদ্বারে বুদ্ধিপ্রতিবন্ধি নারী ধর্ষনে সন্তান প্রসব, অবশেষে ধর্ষক গ্রেফতার

প্রকাশের সময়: ৪:১১ অপরাহ্ণ - রবিবার | জুলাই ২৫, ২০২১

তৃতীয় মাত্রা

এ আর আহমেদ হোসাইন, কুমিল্লা উত্তর প্রতিনিধি : কুমিল্লা দেবীদ্বার উপজেলা বারেরা গ্রামে বুদ্ধিপ্রতিবন্ধি নারী তার সন্তানের পিতৃপরিচয়ের দাবীর অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১১,অভিযান চালিয়ে মো.সোহাগ (২৫) নামের ধর্ষককে গ্রেফতার করেছেন।

রোববার সকালে কুমিল্লা র‌্যাব-১১’র সিপিসি-২’র উপ-পরিচালক কোম্পানীর অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ওই তথ্য প্রকাশ করা হয়।

র‌্যাব সৃত্রে জানা যায়- গত ১৫ সেপ্টেম্বর ২০২০ ইং তারিখ হতে ৩১ ডিসেম্বর ২০২০ ইং তারিখ পর্যন্ত একই গ্রামের মফিজ’র ছেলে ধর্ষক মোঃ সোহাগ(২৫) বিভিন্ন সময়ে ওই বুদ্ধিপ্রতিবন্ধি নারীকে ধর্ষন করার ফলে তিনি গর্ভবতী হয়ে পড়েন।

ওই ঘটনায় ১২ জুলাই ২০২১ইং তারিখ শনিবার ভোরে নিজবাড়িতে এক ফুটফুটে শিশু পুত্রের জন্ম দেয় ওই বুদ্ধিপ্রতিবন্ধি
নারী। নবজাতক শিশুটির পিতৃপরিচয় না মিললে প্রতিবেশীরা তার নাম রাখেন- আল্লাহর হাওলা’ সন্তান।
তবে বুদ্ধিপ্রতিবন্ধি নারী সন্তান জন্ম নেওয়ার পর শিশুটির পিতৃপরিচয় দাবীতে সমাজপতিদের দ্বারে ধর্ষক মোঃ সোহাগকে দায়ী করে পিতৃপরিচয় বলাবলি করে আসলেও, সে ওই দায়ভার অস্বীকার করেন। এমনকি ধর্ষকের পরিবার থেকে পিতৃপরিচয় দাবী আমলে না নিলে শিশুটি জন্মের ১৪ দিনপর বুদ্ধিপ্রতিবন্ধি নারী পরিবারের পক্ষে
গত ২৪ জুলাই ২০২১ইং শনিবার র‌্যাব- ১১,সিপিসি-২ এর নিকট অভিযোগ দায়ের করেন।
র‌্যাব-১১, ওই তারিখই তাৎক্ষণিক ভাবে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বারেরা গ্রামে অভিযান পরিচালনা করে ধর্ষক মোঃ সোহাগ(২৫) কে গ্রেফতার করতে সক্ষম হয়।

পরে গ্রেফতারকৃত আসামী প্রাথমিক জিগাসাবাদে বিভিন্ন সময়ে ধর্ষণ এবং তার ধর্ষণের ফলে উক্ত নারী গর্ভবতী হওয়া ও সন্তান প্রসবের বিষয়টি স্বীকার করেন। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে দেবীদ্বার থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়। (মামলা নাম্বার- ২১। তারিখ- ২৫/০৭/২০২১ইং)।

এ ব্যাপারে দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি সার্বিক) মোঃ আরিফুর রহমান জানান- রোববার সকালে ওই গ্রেফতারকৃত আসামীকে জেলহাজতে প্রেরন করা হয়।

Read previous post:
বিধিনিষেধ অমান্য করায় ডামুড্যায় ৬ জনকে জরিমানা

তৃতীয় মাত্রা মোঃ ওমর ফারুক, শরীয়তপুর প্রতিনিধি : করোনা সংক্রমণ রোধে চলমান বিধিনিষেধ বাস্তবায়নে শরীয়তপুরের ডামুড্যায় কঠোর অবস্থানে রয়েছে আইন-শৃঙ্খলা...

Close

উপরে