Logo
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১ | ১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

বিধিনিষেধ অমান্য করায় ডামুড্যায় ৬ জনকে জরিমানা

প্রকাশের সময়: ৪:০৮ অপরাহ্ণ - রবিবার | জুলাই ২৫, ২০২১

তৃতীয় মাত্রা

মোঃ ওমর ফারুক, শরীয়তপুর প্রতিনিধি : করোনা সংক্রমণ রোধে চলমান বিধিনিষেধ বাস্তবায়নে শরীয়তপুরের ডামুড্যায় কঠোর অবস্থানে রয়েছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। বিনা কারণে রাস্তায় বের হলেই জরিমানার কবলে পড়তে হচ্ছে। উপজেলার প্রতিটি স্থানে বিধিনিষেধ বাস্তবায়নে গত শুক্রবার থেকে কাজ করে যাচ্ছেন ডামুড্যা থানা পুলিশ। উপজেলার বিভিন্ন স্থানে টহল ও চেক পোস্ট বসিয়ে তদারকি জোরদার করা হয়েছে।

জরুরি পণ্যবাহী ট্রাক ও অ্যাম্বুলেন্স ছাড়া উপজেলায় অন্যান্য যান ও যাত্রী পরিবহন বন্ধ থাকে। জনশূন্য করা ডামুড্যা বাজার ও বাস¯ট্যান্ড এলাকা। এছাড়া মহাসড়ক ও আঞ্চলিক সড়কগুলোতে পুলিশের টহল আরও জোরদার করা হয়েছে। বিনা প্রয়োজনে নিষেধাজ্ঞা অমান্য করে বাইরে বের হওয়ায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৬ জনকে ৬২০০ টাকা জরিমানা করা হয়। উক্ত অভিযান পরিচালনা করেন জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট আছাদুল হক। ডামুড্যা থানা পুলিশের সার্বিক সহযোগিতায় উক্ত অভিযান পরিচালনা করা হয়।

এ সময় ডামুড্যা থানার অফিসার ইনচার্জ (ওসি) শরীফ আহমেদ বলেন, সরকার ঘোষিত লকডাউন কার্যকর করার লক্ষ্যে আজ বুধবার সকাল ৭ টা থেকেই মাঠে আছেন পুলিশ বাহিনী এবং পরে সহঃ জেলা প্রশাসক আবেদা আফসারী ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আছাদুল হক স্যার অভিযান পরিচালনা করেন।
তিনি আরও বলেন, ডামুড্যায় শুধু জরুরি পণ্যবাহী ট্রাক ও অ্যাম্বুলেন্স চলাচল করছে । কোনও যাত্রী বা অন্য কোনও গাড়ি চলাচল করতে দেওয়া হচ্ছে না। সর্বাত্মক বিধিনিষেধ কার্যকর করতে পুলিশ কাজ করে যাচ্ছে। উপজেলার প্রতিটি মোড়ে পুলিশি টহল চলছে।

Read previous post:
সান্তাহারে ও এম এস চাল বিতরন উদ্বোধন

তৃতীয় মাত্রা রাকিবুল হাসান, আদমদিঘী প্রতিনিধি : বগুড়ার সান্তাহারে ২৩ জুন থেকে চলমান কঠোর লকডাউনে নিম্ন আয়ের মানুষের জন্য স্বল্পমূল্যে...

Close

উপরে