Logo
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১ | ১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

মাদারীপুরে ৩০ টাকায় চাল ও ১৮ টাকায় আটায় বিক্রি শুরু

প্রকাশের সময়: ৩:৫৬ অপরাহ্ণ - রবিবার | জুলাই ২৫, ২০২১

তৃতীয় মাত্রা

জাহিদ হাসান, মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরে মানুষের খাদ্য সহায়তার জন্য ৩০’টাকায় চাল ও ১৮’আটায় বিক্রি’র উদ্ধোধন করা হয়েছে। প্রতিদিন সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ১১টি ডিলার পয়েন্টের মাধ্যমে খাদ্য বিক্রি হবে।

জেলা খাদ্য অফিস জানায়, জেলা খাদ্য অধিদপ্তর এর মাধ্যমে করোনা পরিস্থিতিতে ক্ষতিগ্রহস্থ মানুষকে খাদ্য সহায়তা প্রদানের জন্য মাদারীপুর জেলায় ১১টি পয়েন্টে ৩০’টাকায় চাল ও ১৮’টাকায় আটা বিক্রি শুরু হয়েছে। আজ সকালে কালকিনি উপজেলায় খাদ্য বিক্রি’র উদ্ধোধন করেন মাদারীপুর জেলা প্রশাসক ড.রহিমা খাতুন। এতে প্রত্যেক ক্রেতা ৫’কেজি করে চাল ও আটা কিনতে পারবেন। শুক্রবার ছাড়া প্রতিদিন সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত মাস্ক পড়ে সামাজিক দূড়ত্ব বজায় রেখে ডিলার পয়েন্ট থেকে তাদের খাদ্য গ্রহন করতে হবে।

উদ্ধোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) খায়রুল আলম সুজন, কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্মতা মোঃ মেহেদী হাসান, জেলা খাদ্য নিয়ন্ত্রক বিষ্ণপদ, কালকিনি পৌর মেয়র এস এম হানিফ, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মমরাজ কুদ্দুস, উপজেলা খাদ্য গুদাম কর্মকর্তা রফিকুল ইসলাম কিরন, ডিলার দুলাল বেপারী প্রমুখ।

Read previous post:
নড়াইলের পল্লীতে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ৬

তৃতীয় মাত্রা উজ্জ্বল রায়, নড়াইল থেকে : নড়াইলে থানা ও ডিবি পুলিশের যৌথ অভিযানে কাইজ্জার প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৬জনকে আটক...

Close

উপরে